English|Bangla আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার দুপুর ২:০১
শিরোনাম
সোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।সিদ্ধিরগঞ্জে চার্জ বিহীন ডার্চ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধনতুরাগে দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার ১ম বর্ষপূর্তি পালিত।করোনার ভ্যাকসিন সরকারের সাফল্য-শামীম ওসমানসূর্যমুখী চাষে কৃষক ও ফুল পিয়াসী সবারই আত্মতৃপ্তিদাগনভূঞা পৌরসভার কাউন্সিলরদের দায়িত্ব গ্রহন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিতচুরি করতে এসে স্বর্ণসহ আকট চকরিয়া থানার ইউপি মেম্বার আরজ খাতুনবাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা!

গফরগাঁওয়ে বিষপানে বিদেশ ফেরত তরুণের আত্মহত্যা

মাহবুবুবর রহমান রিপন গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের গফরগাঁওয়ে সুজন মিয়া (২০) নামে বিদেশ ফেরত এক তরুণ বিষপানে আত্মহত্যা করেছেন।

ঘটনাটি ঘটে বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার মধ্য লামকাইন গ্রামে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। এ ঘটনায় আজ শুক্রবার সকালে নিহতের মা পাগলা থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।

পাগলা থানার অফিসার ইনচার্জ শাহিনুজ্জামান খান বলেন, উপজেলার পাগলা থানাধীন মধ্য লামকাইন গ্রামের রফিকুল ইসলামের ছেলে সুজন মিয়া বেশ কিছুদিন পূর্বে বিদেশ থেকে দেশে ফিরে আসে। তবে দেশে আসার পর সুজন কিছুটা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে সুজন বিষপান করে আত্মহত্যা করে। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পাগলা থানা পুলিশ রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

নিহত সুজনের মা খোশ নাহার বাদী হয়ে পাগলা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন বলেও জানিয়েছেন ওসি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো