English|Bangla আজ ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ৮:০০
শিরোনাম

গংগাচড়া প্রাইম রেসিডেন্সিয়াল স্কুলের বার্ষিক পরিক্ষার ফলাফল প্রকাশ

মোঃ মজমুল হক গংগাচড়া রংপুর প্রতিনিধিঃ রংপুরের গংগাচড়ার বেসরকারী প্রাইম রেসিডেন্সিয়াল স্কুল এর প্লে শ্রেনী থেকে ৬ষ্ঠ শ্রেণির বার্ষিক পরিক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।

আজ ১৯ ডিসেম্বর বৃহস্পতিবার বার্ষিক পরিক্ষার ফলাফল প্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গংগাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বর্তমান গংগাচড়া মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক পধান শিক্ষক মোঃ আব্দুল মজিদ,সভাপতিত্ব করেন মোঃ জিলহাদুল ইসলাম খাঁন প্রভাষক গংগাচড়া সরকারি কলেজ গংগাচড়া রংপুর।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রাইম রেসিডেন্সিয়াল স্কুলের পরিচালক মোঃ মুকুল মিয়া, শিক্ষক -শিক্ষিকা সহ অবিভাবক বৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে অফিসার ইনচার্জ মশিউর রহমান বলেন যে বয়সে আমরা স্কুলে যাই নাই সেই বয়সে এই ছোট শিশুরা পরিক্ষা দিচ্ছে, এসময় তিনি শিশুদের প্রশ্ন করেন বলোতো সামনে যে বঙ্গবন্ধুর জন্মদিন তা কতো তম শিশুরা উত্তর দিতে না পারলে তখন তিনি বলেন বঙ্গবন্ধু সম্পর্কে তোমাদের জানতে হবে বাংলাদেশের প্রতি তার অবদানের ইতিহাস জানতে হবে।তিনি আরও বলেন আজকের এই শিশুরাই আগামীতে দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় উপনিত হয়ে দেশের উন্নয়নে ভুমিকা রাখবে।

প্রাইম রেসিডেন্সিয়াল এর পরিচালক বলেন উপজেলায় কোন ভালো মানের স্কুল নাকায় এ উপজেলার মানুষ রংপুর শহরে ছুটে যায় এরই প্রেক্ষিতে আমরা ২০১৫ সালে গড়ে তুলি এই প্রাইম রেসিডেন্সিয়াল স্কুল। আমরা তারই ধারাবাহিকতায় চেষ্টা চালিয়ে যাচ্ছি প্রাইম রেসিডেন্সিয়াল স্কুল কে একটা ভালো পর্যায়ে নিয়ে যেতে। এতে করে তিনি অবিভাবক সহ সকলের সহযোগিতা কামনা করেন।

পরে গংগাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান বার্ষিক পরিক্ষার ফলাফল ঘোষণা করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো