English|Bangla আজ ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার রাত ৯:২১
শিরোনাম
বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনীসাংবাদিক বোরহানউদ্দিন মোজাক্কির কে হত্যার প্রতিবাদে মানববন্ধন পালিতকুলিয়ারচরে দড়িগাঁও সরঃ প্রাঃ বিদ্যালয়ের নবগঠিত পরিচালনা পর্ষদের অভিষেক সভা অনুষ্ঠিতসাপাহারে সূর্যমূখী কিন্ডার গার্টেনের শুভ উদ্বোধন

গংগাচড়ায় ৯০ বোতল ফেনসিডিল সহ দুজন গ্রেফতার

মোঃ মজমুল হক গংগাচড়া (রংপুর) প্রতিনিধি : রংপুরের গংগাচড়ায় ৯০ বোতল ফেনসিডিল সহ ২জন কে গ্রেপ্তার করেছে গংগাচড়া মডেল থানা পুলিশ।

গতকাল শনিবার ২১শে ডিসেম্বর বিকাল ৪ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে গংগাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান এর নির্দেশনায় এসআই মোঃ জাহাঙ্গীর আলম সঙ্গীয় এএসআই রাখিমুজ্জান রানা ও ফোর্সসহ অভিযান চালিয়ে উপজেলার গজঘন্টা ইউনিয়ন এর জয়দেব কৈপাড়া হতে মোছাঃ আনোয়ারা বেগম (৫৫) স্বামী-মৃত সেয়াদ আলীকে তার টিনের বসত ঘর হতে এবং তার সহযোগী মোছাঃ মোহছিনা খাতুন( ২১) পিতা মোঃ মতিয়ার রহমান মতি (৫৫)কে ৯০ বোতল ফেনসিডিল সহ আটক করেন।

এসময় বিষয়টি আঁচ করতে পেরে ঘটনার মূল হোতা ও একাধিক মামলার আসামী মোঃ মতিয়ার রহমান মতি (৫৫) পলায়ন করেন।

এ ব্যাপারে গংগাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান আলোকিত সকাল কে জানান পলাতক ও আটক কৃতদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। মামলা নং ১৩ তাং ২১/১২/২০১৯ ইং। আটক কৃত আসামিদের আদালতে সোপর্দ করে বিচারের মুখোমুখি করা হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো