English|Bangla আজ ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার ভোর ৫:৫৩
শিরোনাম
লক্ষ্মীপুর-২ সংসদ উপনির্বাচন: নৌকার প্রার্থীর বিজয়পত্নীতলায় সরকারি নির্দেশনা না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানাপলাশবাড়ীর হোসেনপুর ইউনিয়নে ভিজিডি কার্ডধারীদের মাঝে চাল বিতরণনরসিংদীতে পলাশের ডাংগা ইউনিয়নে আ.লীগ প্রার্থী ও গজারিয়ায় স্বতন্ত্র প্রার্থীর জয়লাভতাহিরপুর অবৈধভাবে বালু উত্তোলনের দায় এক লক্ষ টাকা জরিমানাসিএমপি’র স্কুল এন্ড কলেজকে নিটল মটরস লিমিটেড কর্তৃক ০১টি পরিবহন বাসের চাবি সিএমপি পুলিশ কমিশনার মহোদয়কে হস্তান্তর অনুষ্ঠানকুমিল্লা সদরের উঃকালিয়াজুরী কোড়ের পাড়ের রাস্তাটি আবাও দখল মুক্তদাউদকান্দিতে স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রী’র আত্মহত্যা!একটু মাথা গোঁজার ঠাঁই খোঁচ্ছে রোকিয়ারায়পুরে পুকুরে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

গংগাচড়ায় শপিং এর টাকা না পেয়ে নববধূকে খুন করল স্বামী

মজমুল হক গংগাচড়া প্রতিনিধি : শ্বশুর বাড়ি থেকে শপিংয়ের ৫ হজার টাকা না পাওয়ায় নববধূ জেসমিনকে নির্মমভাবে খুন হতে হলো তার স্বামীর হাতে।

শনিবার (৮ মে) রাতে রংপুর জেলার গঙ্গচড়া উপজেলা সদরের নিলকন্ডী গ্রামে এ ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, একই গ্রামের হোসেন আলীর ছেলে আব্দুল মোতালেবের (২২) সাথে মাত্র ৩ মাস আগে বিয়ে হয় পার্শ্ববর্তী রংপুর মহানগরীর বাহাদুর সিংহ গ্রামের মৃত জয়নালের মেয়ে জেসমিনের। ঈদের কেনাকাটার জন্য জামাতা মোতলেব তার শ্বাশুড়ি কাছে ৫ হাজার টাকা দাবি করেন।

অসহায় শ্বাশুড়ি অতিকষ্টে শনিবার বিকেলে ইফতার, চিনি সেমাইসহ ২ হাজার টাকা জামাতার বাড়িতে পাঠিয়ে দেন। জামাতা রাতে বাড়ি ফিরে জানতে পায় যে, তাকে ৫ হাজার টাকার পরিবর্তে ২ হাজার টাকা পাঠানো হয়েছে।

এতে মোতালেব চরম ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে গালিগালাজ করতে থাকে। স্ত্রী জেসমিন প্রতিবাদ করলে স্বামী তাকে ছুরি দিয়ে পেটে আঘাত করে। এতে ঘটনাস্থলেই জেসমিন নিহত হয়। খবর পেয়ে পুলিশ উপস্থিত হলে লাশের পাশে থাকা ঘাতক স্বামী স্ত্রীকে খুনের কথা স্বীকার করে নিজেকে গ্রেফতার করতে বলে।

পুলিশ মোতালেবকে গ্রেফতার করে কোর্ট হাজতে পাঠিয়েছে। সে সাথে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ সুশান্ত কুমার সরকার জানান, নিহতের ভাই মধু মিয়া বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো