English|Bangla আজ ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৫:৪৩
শিরোনাম
সাপাহারে হতে সকলের অশ্রুসিক্ত ভালোবাসা নিয়ে বিদায় নিলেন কল্যাণ চৌধুরীরংপুর জেলা আ’লীগ নেতা ওয়াজেদুল ইসলামের মাতা আর নেইফুলপুর শুভসংঘের নয়া কমিটির যাত্রা শুরু, আশরাফ সভাপতি, পান্না সাধারণ সম্পাদকনরসিংদীতে ঢিলেঢালা লকডাউনচিরিরবন্দরে নির্দেশ অমান্য করে দোকান খোলায় ১০ প্রতিষ্ঠানকে জরিমানাফেসবুক গ্রুপ প্রিয় খানসামা’র উদ্যোগে গরীব পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরুপহেলা বৈশাখ উপলক্ষে সাপাহারে রোগীদের মাঝে উন্নত খাবার পরিবেশনকরোনা কি পৃথিবীতে দুর্ভিক্ষের হাতছানি দিচ্ছে?ইউএনও-এসিল্যান্ডের নজরদারী- নান্দাইলে কঠোরভাবে লকডাউন পালনমুরাদনগরে খেলার মাঠকে বাঁচিয়ে রাখতে মানবিক আবেদন জানিয়ে মানববন্ধন

গংগাচড়ায় ইউনিয়ন পরিষদের কার্যক্রম ও সেবা সংক্রান্ত গনশুনানি অনুষ্ঠিত

মো: মজমুল হক গংগাচড়া (রংপুর )প্রতিনিধি রংপুরের গংগাচড়ার কোলকোন্দ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হলো ইউনিয়ন পরিষদের কার্যক্রম ও সেবা সংক্রান্ত গনশুনানি।

আজ ১৪ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় কোলকোন্দ ইউনিয়ন পরিষদ এর আয়োজনে কার্যকর ও জবাবদিহিতামূলক স্থানীয় সরকার ইএএলজি প্রকল্পের সহযোগিতায় অনুষ্ঠিত হলো ইউনিয়ন পরিষদের কার্যক্রম ও সেবা সংক্রান্ত গণশুনানি।

গণশুনানিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দ ফরহাদ হোসেন উপ-পরিচালক স্থানীয় সরকার রংপুর ইউএনডিপি প্রতিনিধি নওশিন আফরোজ আর ও উপস্থিত ছিলেন ডাক্তার মোঃ আহসান হাবীব উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার কোলকোন্দ ইউনিয়ন চেয়ারম্যান মোঃ সোহরাব আলী রাজু ইউনিয়ন পরিষদের সদস্যগণ বিভিন্ন পেশাজীবি ও সুশীল সমাজের লোকজন সহ ইউনিয়নের সর্বসাধারণ।

দি হাঙ্গার প্রজেক্টের ইউনিয়ন সমন্বয়কারী নুর আমিন রাজুর সঞ্ছালনায় গনশুনানির শুরুতে কোলকোন্দ ইউনিয়ন পরিষদের সচিব মো: এরশাদ আলম ইউনিয়ন পরিষদ যে সব কাজ করে থাকে তার পুর্নাঙ্গ বিবরন তুলে ধরেন। এর পর গনশুনানিতে অংশগ্রহণ করে বিভিন্ন পেশার ও সর্বসাধারন বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন যেমন বাল্য বিবাহ রাস্তাঘাট মাদক জুয়া চিকিৎসা বিদ্যালয় ইত্যাদি নানা সমস্যার কথা তুলে ধরেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ ফরহাদ হোসেন বলেন সরকার গ্রামকে শহরে রুপান্তরিত করবেন এর মানে এই নয় যে গ্রাম কে শহর বানাবেন।এর অর্থ হচ্ছে শহরে যে সব সুযোগ সুবিধা আছে গ্রামে বসেও যেন সেইসব সুবিধা পাওয়া যায় যেমন ঘরে ঘরে বিদ্যুৎ পৌছানো চিকিৎসা সেবা শিক্ষা রাস্তাঘাট ইত্যাদি সে লক্ষে কাজ করে যাচ্ছে সরকার।

সমাপনি বক্তব্যে কোলকোন্দ ইউনিয়নের চেয়ারম্যান মো: সোহরাব আলী রাজু বলেন আমাদের অনেক সিমাবদ্ধতার মধ্যে কাজ করতে হয় যেমন বরাদ্ধের চেয়ে চাহিদা অনেক বেশি আমরা এত স্বল্পতার মাঝেও কোলকোন্দ ইউনিয়নকে দুর্নীতি মুক্ত রাখার উপর জোর দিয়েছি এবং সব সমস্যার সমাধান করে যাচ্ছি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো