English|Bangla আজ ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার রাত ১২:০৭
শিরোনাম
ভালুকায় আতংকে আছে নাজমার পরিবারকুড়িগ্রামে গাছের ডাল পড়ে প্রান গেল কাঠঁ ব্যবসায়ীরনাচনাপাড়ায় বাস্তবে একটি ইবতেদায়ী মাদ্রাসা থাকলেও একই নামে কাগজ-কলমে দেখানো হচ্ছে দুটি।পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণসাপাহারে ভুয়া কবিরাজের চিকিৎসায় হাত হারাতে বসেছে সাত বছরের শিশু!পলাশবাড়ীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিতনাগেশ্বরী কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মোহাম্মদ অাব্দুল অাউয়ালকুড়িগ্রামে মোবাইলে অনলাইনে গেম খেলায় ১১ শিক্ষার্থী আটক- মুচলেকায় অভিভাবকের কাছে হস্তান্তরডিসিসিআই’র আয়োজনে ” সাস্টেইনএবল রিভার ড্রেজিং: চ‍্যালেঞ্জেস এন্ড ওয়ে ফরওয়ার্ড ” শীর্ষক অনলাইন আলোচনা সভায় নৌ প্রতিমন্ত্রীখানসামায় লকডাউন বাস্তবায়নে চলছে এসিল্যান্ড এর বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযান

গংগাচড়ায় ইউনিয়ন পরিষদের কার্যক্রম ও সেবা সংক্রান্ত গনশুনানি অনুষ্ঠিত

মো: মজমুল হক গংগাচড়া (রংপুর )প্রতিনিধি রংপুরের গংগাচড়ার কোলকোন্দ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হলো ইউনিয়ন পরিষদের কার্যক্রম ও সেবা সংক্রান্ত গনশুনানি।

আজ ১৪ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় কোলকোন্দ ইউনিয়ন পরিষদ এর আয়োজনে কার্যকর ও জবাবদিহিতামূলক স্থানীয় সরকার ইএএলজি প্রকল্পের সহযোগিতায় অনুষ্ঠিত হলো ইউনিয়ন পরিষদের কার্যক্রম ও সেবা সংক্রান্ত গণশুনানি।

গণশুনানিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দ ফরহাদ হোসেন উপ-পরিচালক স্থানীয় সরকার রংপুর ইউএনডিপি প্রতিনিধি নওশিন আফরোজ আর ও উপস্থিত ছিলেন ডাক্তার মোঃ আহসান হাবীব উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার কোলকোন্দ ইউনিয়ন চেয়ারম্যান মোঃ সোহরাব আলী রাজু ইউনিয়ন পরিষদের সদস্যগণ বিভিন্ন পেশাজীবি ও সুশীল সমাজের লোকজন সহ ইউনিয়নের সর্বসাধারণ।

দি হাঙ্গার প্রজেক্টের ইউনিয়ন সমন্বয়কারী নুর আমিন রাজুর সঞ্ছালনায় গনশুনানির শুরুতে কোলকোন্দ ইউনিয়ন পরিষদের সচিব মো: এরশাদ আলম ইউনিয়ন পরিষদ যে সব কাজ করে থাকে তার পুর্নাঙ্গ বিবরন তুলে ধরেন। এর পর গনশুনানিতে অংশগ্রহণ করে বিভিন্ন পেশার ও সর্বসাধারন বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন যেমন বাল্য বিবাহ রাস্তাঘাট মাদক জুয়া চিকিৎসা বিদ্যালয় ইত্যাদি নানা সমস্যার কথা তুলে ধরেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ ফরহাদ হোসেন বলেন সরকার গ্রামকে শহরে রুপান্তরিত করবেন এর মানে এই নয় যে গ্রাম কে শহর বানাবেন।এর অর্থ হচ্ছে শহরে যে সব সুযোগ সুবিধা আছে গ্রামে বসেও যেন সেইসব সুবিধা পাওয়া যায় যেমন ঘরে ঘরে বিদ্যুৎ পৌছানো চিকিৎসা সেবা শিক্ষা রাস্তাঘাট ইত্যাদি সে লক্ষে কাজ করে যাচ্ছে সরকার।

সমাপনি বক্তব্যে কোলকোন্দ ইউনিয়নের চেয়ারম্যান মো: সোহরাব আলী রাজু বলেন আমাদের অনেক সিমাবদ্ধতার মধ্যে কাজ করতে হয় যেমন বরাদ্ধের চেয়ে চাহিদা অনেক বেশি আমরা এত স্বল্পতার মাঝেও কোলকোন্দ ইউনিয়নকে দুর্নীতি মুক্ত রাখার উপর জোর দিয়েছি এবং সব সমস্যার সমাধান করে যাচ্ছি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো