English|Bangla আজ ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার রাত ২:৫২
শিরোনাম
খানসামায় আচরণবিধি লঙ্ঘন করে সরকারী স্কুলের শিক্ষকরা ইউপি নির্বাচনী প্রচারণায়নওগাঁর রাণীনগরে সাবেক এমপি ইসরাফিলের অবৈধ স্থাপনা অপসারণ করতে নোটিশঝালকাঠিতে স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার উদ্বোধনবকশীগঞ্জে একাধিক মিথ্যা মামলায় হয়রানির অভিযোগবালিজুড়ী ইউপি নির্বাচনে আ.লীগ মনোনীত প্রার্থী মির্জা ফকরুল ইসলামের মনোনয়ন পত্র জমামুম্বাইয়ে সন্ত্রাসী হামলার ১৩ বছর আজ। পাকিস্তান দূতাবাসের সামনে মানববন্ধন।তৃতীয় দফার ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ের পথে লাঙ্গল প্রার্থীরাঝালকাঠিতে প্রেসক্লাবের আয়োজনে “গল্পে গল্পে শিক্ষার্থীদের মাঝে মুক্তিযুদ্ধ” শীর্ষক আলোচনা অনুষ্ঠিতঝালকাঠিতে স্বপ্নের আলো ফাউন্ডেশন’র এইচএসসি পরীক্ষার্থীদের শিক্ষা উপকরন বিতরণস্বাধীনতা পদকপ্রাপ্ত ডাঃ এম.আমজাদ হোসেনের নেতৃত্বে চিরিরবন্দরে মেডিকেল ক্যাম্প

গংগাচড়ায় ইউনিয়ন পরিষদের কার্যক্রম ও সেবা সংক্রান্ত গনশুনানি অনুষ্ঠিত

মো: মজমুল হক গংগাচড়া (রংপুর )প্রতিনিধি রংপুরের গংগাচড়ার কোলকোন্দ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হলো ইউনিয়ন পরিষদের কার্যক্রম ও সেবা সংক্রান্ত গনশুনানি।

আজ ১৪ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় কোলকোন্দ ইউনিয়ন পরিষদ এর আয়োজনে কার্যকর ও জবাবদিহিতামূলক স্থানীয় সরকার ইএএলজি প্রকল্পের সহযোগিতায় অনুষ্ঠিত হলো ইউনিয়ন পরিষদের কার্যক্রম ও সেবা সংক্রান্ত গণশুনানি।

গণশুনানিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দ ফরহাদ হোসেন উপ-পরিচালক স্থানীয় সরকার রংপুর ইউএনডিপি প্রতিনিধি নওশিন আফরোজ আর ও উপস্থিত ছিলেন ডাক্তার মোঃ আহসান হাবীব উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার কোলকোন্দ ইউনিয়ন চেয়ারম্যান মোঃ সোহরাব আলী রাজু ইউনিয়ন পরিষদের সদস্যগণ বিভিন্ন পেশাজীবি ও সুশীল সমাজের লোকজন সহ ইউনিয়নের সর্বসাধারণ।

দি হাঙ্গার প্রজেক্টের ইউনিয়ন সমন্বয়কারী নুর আমিন রাজুর সঞ্ছালনায় গনশুনানির শুরুতে কোলকোন্দ ইউনিয়ন পরিষদের সচিব মো: এরশাদ আলম ইউনিয়ন পরিষদ যে সব কাজ করে থাকে তার পুর্নাঙ্গ বিবরন তুলে ধরেন। এর পর গনশুনানিতে অংশগ্রহণ করে বিভিন্ন পেশার ও সর্বসাধারন বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন যেমন বাল্য বিবাহ রাস্তাঘাট মাদক জুয়া চিকিৎসা বিদ্যালয় ইত্যাদি নানা সমস্যার কথা তুলে ধরেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ ফরহাদ হোসেন বলেন সরকার গ্রামকে শহরে রুপান্তরিত করবেন এর মানে এই নয় যে গ্রাম কে শহর বানাবেন।এর অর্থ হচ্ছে শহরে যে সব সুযোগ সুবিধা আছে গ্রামে বসেও যেন সেইসব সুবিধা পাওয়া যায় যেমন ঘরে ঘরে বিদ্যুৎ পৌছানো চিকিৎসা সেবা শিক্ষা রাস্তাঘাট ইত্যাদি সে লক্ষে কাজ করে যাচ্ছে সরকার।

সমাপনি বক্তব্যে কোলকোন্দ ইউনিয়নের চেয়ারম্যান মো: সোহরাব আলী রাজু বলেন আমাদের অনেক সিমাবদ্ধতার মধ্যে কাজ করতে হয় যেমন বরাদ্ধের চেয়ে চাহিদা অনেক বেশি আমরা এত স্বল্পতার মাঝেও কোলকোন্দ ইউনিয়নকে দুর্নীতি মুক্ত রাখার উপর জোর দিয়েছি এবং সব সমস্যার সমাধান করে যাচ্ছি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো