English|Bangla আজ ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার সকাল ৯:২৬
শিরোনাম
গ্রামীণ ব্যাংক সাপাহার শাখায়  শিক্ষা বৃত্তি ও গাছের চারা বিতরণতানোর থানার তৎপরতায় আইন-শৃঙ্খলার উন্নতিপিকআপভ্যান-অটোরিকশার সংঘর্ষে মা নিহত, ছেলেসহ আহত ৪উলিপুরে পুলিশের ভয়ে ১০মাস পালিয়ে থাকা হত্যা মামলার আসামী আটকগাইবান্ধায় করোনা আক্রান্ত বেড়ে ১ হাজার ৯২৪, নতুন শনাক্ত ১৯গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের ৫৩ সদস্য বিশিষ্ট দ্বিবার্ষিক পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষিতপলাশবাড়ীতে পানিতে ডুবে এক শিক্ষার্থী’র মৃত্যুভালুকায় সুদের টাকার চাপে আদিবাসী বিষপানে আত্মহত্যাপলাশবাড়ীতে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিতনান্দাইলে বাল্যবিবাহ প্রতিরোধে ‘জাস্ট ম্যারিড’গ্লোবাল ক্যাম্পেইন অনুষ্ঠিত

খুলনাকে দ্বিতীয় হারের স্বাদ দিয়ে তৃতীয় জয় তুলে নিলো রাজশাহী

লিটন দাসের ঝড়ো অর্ধশতকের উপর ভর করে খুলনা টাইগার্সকে ৭ উইকেটে হারিয়ে বঙ্গবন্ধু বিপিএলে তৃতীয় জয় তুলে নিয়েছে রাজশাহী রয়্যালস। এই নিয়ে টানা দু’ম্যাচে হারল খুলনা। আগে ব্যাট করে খুলনা টাইগার্সের দেয়া ১৪৬ রানের লক্ষ্য ৭ উইকেট ও ১২ বল হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় রাজশাহী রয়্যালস ।

সোমবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে খুলনাকে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় রাজশাহী।

ব্যাট করতে নেমে ইনিংসের প্রথম ওভারের দ্বিতীয় বলেই সাজঘরে ফেরেন ওপেনার রহমানউল্লাহ গুরবাজ। খুলনার হয়ে খেলা আফগান এ ওপেনার আন্দ্রে রাসেলের করা প্রথম বলেই বাউন্ডারি হাঁকান। দ্বিতীয় বলে ক্যাচ তুলে দিয়ে ফেরেন তিনি।

ব্যাটিং প্রমোশন নিয়ে ওপেনিং পজিশনে ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেননি জাতীয় দলের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। ইনিংসের প্রথম ওভারে আন্দ্রে রাসেলের করা পঞ্চম বলে ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফেরেন খুলনার এ ওপেনার।

ইনিংসের প্রথম ৫ বলে ৬ রানের ব্যবধানে দুই ওপেনার রহমানউল্লাহ ও মিরাজের উইকেট হারিয়ে কোনঠাসা হয়ে পড়া দলকে খেলায় ফেরানোর আগেই বিপদে পড়েন অধিনায়ক মুশফিকুর রহিম ও নাজমুল হোসেন শান্ত।

পঞ্চম ওভারে কামরুল ইসলাম রাব্বির করা ওভারের দ্বিতীয় বলে উইকেটকিপার লিটন দাসের হাতে ক্যাচ তুলে দিয়ে ফেরেন মুশফিক। ঠিক পরের বলে ব্যাটিংয়ে নেমে কিছু বুঝে ওঠার আগেই কামরুল ইসলামের দ্বিতীয় শিকার শান্ত।

পরপর দুই বলে ২ উইকেট নিয়ে হ্যাটট্রিকের সম্ভাবনা তৈরি করেছিলেন কামরুল ইসলাম রাব্বি। কিন্তু ছয় নম্বর পজিশনে ব্যাটিংয়ে নামা জাতীয় দলে ‘সাবেক’ হয়ে যাওয়া ওপেনার শামসুর রহমান শুভ রাজশাহীর পেসার রাব্বিকে হ্যাটট্রিক করতে দেননি। শেষ পর্যন্ত সেই শামসুর রহমানের ৪৬ বলে ৫৫, রাইলি রুশোর ২৪ বলে ৩৫ ও রবি ফ্রাইলিঙ্কের ২৬ বলে ৩১ রানের সুবাদে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৫ রান সংগ্রহ করে খুলনা।

১৪৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে লিটন দাসের ৪৪ বলে ৫৮, আফিফ হোসেনের ২২, শেঅয়েব মালিকের ১৬, রবি বোপারার ১৩ ও আন্দ্রে রাসেলের অপরাজিত ১৯ বলে ২৮ রানে ভর করে ১৮ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৪৯ রান করে ফেলে রাজশাহী।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো