English|Bangla আজ ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার রাত ১১:৩১
শিরোনাম
গাজীপুর ঐতিহাসিক ৭ই মার্চ ২০২১ উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।গাজীপুরের মনিপুর এলাকায় স্ত্রীর ৭ টুকরো লাশ উদ্ধার; স্বামী গ্রেপ্তারঠাকুরগাঁওয়ে দাদন ব্যবসায়ীর ফাঁদে পড়ে সর্বশান্ত চিকিৎসকচিরিরবন্দরে সেচ্ছাসেবী সংগঠন “পাশে দাঁড়াও” এর প্রথম বর্ষপূর্তি ও মিলন মেলা উদযাপননাগেশ্বরীতে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে অানন্দ উদযাপনরাণীনগর থানা পুলিশের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ দিবস উদযাপনকুড়িগ্রামে সরকারি অনুদানের গুজব: আবেদন করতে শিক্ষার্থী ও অভিভাবকদের ভিড়নওগাঁয় নানা আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করা হলো ঐতিহাসিক ৭মার্চের ভাষন দিবসরাণীনগরে নানা আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করা হলো ঐতিহাসিক ৭মার্চের ভাষন দিবসউলিপুরে ঐতিহাসিক ৭ই মার্চ প্রথম জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা,পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠিত

খালেদা জিয়ার মুক্তি না হলে দেশে শান্তি আসবে না

আল আমিন চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ
দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে দেশে শান্তি আসবে না উল্লেখ করে বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ আল নোমান বলেছেন।

বেগম খালেদা জিয়ার মুক্তি, সংবিধান রক্ষা এবং গণতন্ত্র ফিরিয়ে আনতে হলে কারাবন্ধি বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তার জন্য জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে। সাংবিধানিক অধিকার প্রতিষ্ঠার জন্য গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার জন্য সর্বোপরী মানবাধিকার প্রতিষ্ঠানর আমাদের সর্বদলীয় জাতীয় ঐক্য প্রতিষ্ঠা করা ছাড়া বিকল্প নাই।

তিনি আজ মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকেলে নগরীর নাসিমন ভবন দলীয় কার্যালয়ের মাঠে কারাবন্দি বিএনপির চেয়ারপাসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে চট্টগ্রাম মহানগর বিএনপি আয়োজিত বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় ঐক্য গড়ে তোলার আহবান জানান।

নোমান বলেন, এদেশে সকল গণতান্ত্রিক আন্দোলন রক্তের ফিনকি দিয়ে জনতার বিজয় এসেছে এবং স্বৈরাচারের পতন হয়েছে। দেশের গণতন্ত্রের প্রতি বার বার আঘাত এসেছে তাই গণতন্ত্র প্রতিষ্ঠা আইনের শাসন প্রতিষ্ঠা করতে হলে রাস্তায় নেমে আন্দোলন করতে হবে স্বৈরাচারের পতন ঘটাতে হবে।

তিনি চলমান আন্দোলন বেগবান করতে নেতাকর্মীদের মানষিকভাবে তৈরী থাকার জন্য আহবান জানান।

চট্টগ্রাম মহানগর বিএনপির সভপতি ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে ডা. শাহাদাত প্রধানমন্ত্রীর দেয়া বক্তব্যের সুত্র ধরে বলেন- দেশনেত্রী বেগম খালেদা জিয়া যদি কারাগারে রাজার হালে থাকেন তাহলে সে আমার আয়াশের জন্য আপনি (প্রধানমন্ত্রী)ও তৈরী থাকুন আপনিও জেলে রাজার হালে থাকবেন।

তিনি বলেন, আগামী ১২ ডিসেম্বর বেগম খালেদা জিয়ার জামিনের তারিখ রয়েছে। সেদিন যেন কোন ধরণের ছলছাতুরী না করে বেগম জিয়াকে যেন মুক্তি দেয়া হয় তার জন্য বিচার বিভাগের প্রতি আহবান জানান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো