English|Bangla আজ ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার সন্ধ্যা ৭:১৪
শিরোনাম
গৌরীপুরে আব্দুল রউফের উপর সন্ত্রাসী হামলা৯৯৯ কলে পুলিশের সহযোগীতায় জীবন বাঁচলো সোমার।খানসামার পুরোনো ঐতিহ্যের জয়সঙ্কর জমিদার বাড়িটি এখন বিলুপ্তির দ্বারপ্রান্তেসুন্দরগঞ্জে শিশুকে অপহরণের পর হত্যা মামলার ১০ আসামী খালাসগাইবান্ধা সদর বোয়ালী ইউনিয়নে নৌকার মাঝি হয়ে বৈঠা ধরতে চান যুবলীগ নেতা তুহিনচাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্রীর উত্ত্যক্তের প্রতিবাদ করায় দুই চাচাকে মারধররাণীনগরে ১১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণঘাটাইলে সাংবাদিকদের সাথে ওসি’র মতবিনিময়‌ওয়ার্ড আ. লীগের সভাপতি পদপ্রার্থী নূর ইসলামঘুমধুম আজুখাইয়ার সাদ্দাম পৌণে ৫ কোটি টাকার ইয়াবাসহ আটক,পলাতক রফিফ ও সাইফুল

খানসামায় লকডাউন বাস্তবায়নে চলছে এসিল্যান্ড এর বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযান

জে আর জামান, খানসামা, উপজেলা প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলায় করোনা সংক্রমণ হার কমাতে ও সরকারী নির্দেশনা অনুযায়ী লকডাউন বাস্তবায়নে বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করছেন এসিল্যান্ড মারুফ হাসান।
সরকারের এসব নির্দেশনা বাস্তবায়নে ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলামের পাশাপাশি এসিল্যান্ড মো.মারুফ হাসান বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করেন।
এসিল্যান্ড হিসেবে যোগদানের পর গত ২৫/০৭/২০২১ তারিখ থেকে ৩০/০৭/২০২১ তারিখ পর্যন্ত খানসামার বিভিন্ন স্থান ও বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করে ৩৩ টি মামলায় ২৪,২৫০/- টাকা অর্থদন্ড আদায় করেন তিনি।
এসিল্যান্ড মারুফ হাসান বলেন, প্রিয় খানসামাবাসীর কাছে অনুরোধ আপনারা সরকার নির্দেশিত বিধি নিষেধ গুলো মেনে চলুন।অযথা বাহিরে ঘোরাঘুরি না করে পরিবার পরিজনকে সময় দিন। প্রয়োজনে বাহিরে বের হলে অবশ্যই মাস্ক পরিধান করুন।
এছাড়াও জরিমানার ভয়ে নয়,সকলের সমন্বিত প্রয়াস ও সচেতনতাই পারে প্রিয় খানসামাবাসীকে করোনা থেকে নিরাপদ রাখতে বলেও মন্তব্য করেন তিনি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো