English|Bangla আজ ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার রাত ১১:৫৩
শিরোনাম
লক্ষ্মীপুর-২ সংসদ উপনির্বাচন: নৌকার প্রার্থীর বিজয়পত্নীতলায় সরকারি নির্দেশনা না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানাপলাশবাড়ীর হোসেনপুর ইউনিয়নে ভিজিডি কার্ডধারীদের মাঝে চাল বিতরণনরসিংদীতে পলাশের ডাংগা ইউনিয়নে আ.লীগ প্রার্থী ও গজারিয়ায় স্বতন্ত্র প্রার্থীর জয়লাভতাহিরপুর অবৈধভাবে বালু উত্তোলনের দায় এক লক্ষ টাকা জরিমানাসিএমপি’র স্কুল এন্ড কলেজকে নিটল মটরস লিমিটেড কর্তৃক ০১টি পরিবহন বাসের চাবি সিএমপি পুলিশ কমিশনার মহোদয়কে হস্তান্তর অনুষ্ঠানকুমিল্লা সদরের উঃকালিয়াজুরী কোড়ের পাড়ের রাস্তাটি আবাও দখল মুক্তদাউদকান্দিতে স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রী’র আত্মহত্যা!একটু মাথা গোঁজার ঠাঁই খোঁচ্ছে রোকিয়ারায়পুরে পুকুরে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

ক্রেতার হাতে যাওয়ার আগেই ইয়াবাসহ গ্রেফতার ১

আব্দুল করিম চট্টগ্রাম জেলা প্রতিনিধি কক্সবাজার থেকে ইয়াবা এনে নগরীর অলংকার মোড়ে হাতবদলের অপেক্ষায় ছিল গৃহবধু হাসিনা (২৫)। ব্যবসায় নতুন বলে চোখে মুখে কাজ করছিল ভয়। সেই ভয়ই কাল হল তার । আচরণ সন্দেহজনক হওয়াতে স্পটেই পড়েন পুলিশের জেরার মুখে। এলোমেলো কথার কারণে শরীর তল্লাশী করে পাওয়া গেল চারশ পিস ইয়াবা। বুধবার ( ৯ জুন) সকাল দশটায় এসব ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত হাসিনা টেকনাফের কচ্চবনিয়া এলাকার হাসনপাড়ার মরহুম খালেকের স্ত্রী।পাহাড়তলী থানার ওসি ইমাম হোসেন বলেন, ইয়াবাসহ গ্রেপ্তার হাসিনার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া সে আগে থেকেই এ কাজে জড়িত কিনা খোঁজ নেয়া হচ্ছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো