English|Bangla আজ ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার সকাল ৮:৪৫
শিরোনাম
ফুজাইরাহ বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দ্বিতীয়বারের মতো বাংলাদেশ ওমেন্স এসোসিয়েশন দুবাই।ফুজাইরা বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন বাংলাদেশ মহিলা সমিতি দুবাই।গুলিবিদ্ধ ভোলা জেলা ছাত্রদল সভাপতি নুরে আলম এর মৃত্যু।দুবাইতে বিএমএসএফ’র ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।ভোলা চরফ্যাশন এর সন্তান শামসুর রহমান সোহেল বনাস’র উপদেষ্টা মনোনীত।দুবাইতে গণমাধ্যম কর্মীদের সাথে কমিউনিটি ব্যক্তিত্ব ইয়াকুব সুনিকের ঈদ শুভেচ্ছা বিনিময়।আবুধাবি বিএনপির উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী ও বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিতচরফ্যাশন যুবদল নেতা কবির কমান্ডার ছাত্রলীগের হামলায় আহতভোলার সন্তান এস রহমান সোহেল আমিরাতে বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র সাংগঠনিক সম্পাদক নির্বাচিত।আরব আমিরাতে বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন।

ক্যাসিনো-কাণ্ডে কাজহীন শাকিব!

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। কোনো রকম সন্দেহ ছাড়াই তিনি এদেশের চলচ্চিত্রে শীর্ষে অবস্থান করছেন। স্বাভাবিক কারণেই তার পারিশ্রমিকও সবার চেয়ে বেশি। যদিও বিভিন্ন সময় তার পারিশ্রমিকের অঙ্ক নিয়ে গুঞ্জন উঠেছে। সেই পারিশ্রমিকেই একটার পর একটা সিনেমায় কাজ করে গেছেন। দম ফেলারও ফুরসত ছিল না। কিন্তু গত দেড় মাস ধরে কোন সিনেমার শুটিং সেটে শাকিবের দেখা মিলছে না।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে শাকিব বাসায় অবসর সময় পার করছেন। যদিও বেশ কয়েটি সিনেমার ঘোষণা দিয়েও এখন পর্যন্ত শুটিং-এ যেতে পারেননি তিনি। অনেকেই বিষয়টিকে ‘শাকিব খানের ফাঁকা আওয়াজ’ বলে মন্তব্য করেছেন।

শাকিব খান সর্বশেষ গতমাসের শুরুর দিকে ‘আগুন’ সিনেমায় শুটিং করেন। ক্যাসিনো-কাণ্ডে বন্ধ হয়ে যায় সিনেমার কাজ। অবৈধ ক্যাসিনো ক্লাবে র‌্যাবের অভিযানে এই সিনেমার প্রযোজক এনামুল হক আরমান গ্রেফতার হন। এরপর সিনেমাটির শুটিং বন্ধ হয়ে যায়। নির্মাণাধীন সিনেমাটির এখনো কিছু অংশের কাজ বাকি রয়েছে বলে জানা গেছে। প্রযোজক গ্রেপ্তার হওয়ায় সিনেমাটি অনেকটা অনিশ্চয়তার মধ্যে পড়েছে বলে মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। ‘আগুন’ সিনেমা পরিচালনা করছেন বদিউল আলম খোকন। এর আগে এই প্রযোজক শাকিব খান-বুবলীকে নিয়ে ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমা নির্মাণ করেন। দেশ বাংলা মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত সিনেমাটি গত ঈদুল আজহায় মুক্তি পায়।

পরিস্থিতি দেখে মনে হচ্ছে ক্যাসিনো-কাণ্ড ঢালিউড সুপারস্টার শাকিব খানের উপরও ভালো প্রভাব ফেলেছে। ‘বীর’ সিনেমার শুটিং বারবার পিছিয়েও লাভ হচ্ছে না। শুটিং করতে পারছেন না শাকিব খান। এ বিষয়ে নির্মাতা কাজী হায়াৎ-এর কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘চলতি মাসেই ‘বীর’ সিনেমার শুটিং করতে চাচ্ছি। বাকিটা উপরওয়ালা জানেন। শুটিংয়ের জন্য আমরা প্রস্তুত। এখন শুধু শুটিং সেটে যাওয়া।’

এছাড়া চলতি মাসের ৭ নভেম্বর কলকাতা যাওয়ার কথা ছিল শাকিব খানের। ওপার বাংলার চিত্র প্রযোজক অশোক ধানুকা প্রযোজিত দুটি সিনেমায় অভিনয়ের বিষয়ে কথা বলতেই এই যাওয়া। মিডিয়ায় এ প্রসঙ্গে খবরও প্রচার হয়েছে। কিন্তু অশোক ধানুকা জানান এখন পর্যন্ত তিনি জানেন না- শাকিব কবে কলকাতা যাচ্ছেন! যদি যান, দেখা করেন, তবে কথা হবে। তবে শাকিব খানকে বাড়তি টাকা দিয়ে নিতে নারাজ এই প্রযোজক।

যদিও শাকিব খানের নতুন সিনেমার নাম ঘোষণা অব্যাহত রয়েছে। ‘লন্ডন’ নামে নতুন একটি সিনেমার শুটিং করতে লন্ডন যাবেন তিনি- এমন খবরও চলচ্চিত্র পাড়ায় শোনা যায়। নির্মাতা মালেক আফসারি তার পরবর্তী সিনেমা ‘হ্যাকার’-এ শাকিব খানকে নিয়ে কাজ শুরু করবেন বলে ঘোষণা দিয়ে রেখেছেন অনেক আগেই। এখন পর্যন্ত ঘোষণাতেই সীমাবদ্ধ আছে সেটি। এ প্রসঙ্গে মালেক আফসারী বলেন, ‘এই প্রজেক্টটা আমি করছি না। এটা কি পর্যায়ে আছে তা আমি জানি না।’

তবে যাই হোক, ক্যাসিনোর আঁচ শাকিবের গায়ে যে কিছুটা লেগেছে, তা নিশ্চিত। প্রায়ই শোনা যায়, বিভিন্ন প্রযোজক ও পরিচালকের সঙ্গে বৈঠক করছেন শাকিব খান। তাতে খুব বেশি সাড়া মিলছে না। বিশেষ করে এই সময়ে ক্যাসিনো আতঙ্কে ভুগছে ঢাকার চলচ্চিত্র-পাড়া।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো