English|Bangla আজ ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার রাত ১০:৫১
শিরোনাম
ভালুকায় আতংকে আছে নাজমার পরিবারকুড়িগ্রামে গাছের ডাল পড়ে প্রান গেল কাঠঁ ব্যবসায়ীরনাচনাপাড়ায় বাস্তবে একটি ইবতেদায়ী মাদ্রাসা থাকলেও একই নামে কাগজ-কলমে দেখানো হচ্ছে দুটি।পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণসাপাহারে ভুয়া কবিরাজের চিকিৎসায় হাত হারাতে বসেছে সাত বছরের শিশু!পলাশবাড়ীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিতনাগেশ্বরী কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মোহাম্মদ অাব্দুল অাউয়ালকুড়িগ্রামে মোবাইলে অনলাইনে গেম খেলায় ১১ শিক্ষার্থী আটক- মুচলেকায় অভিভাবকের কাছে হস্তান্তরডিসিসিআই’র আয়োজনে ” সাস্টেইনএবল রিভার ড্রেজিং: চ‍্যালেঞ্জেস এন্ড ওয়ে ফরওয়ার্ড ” শীর্ষক অনলাইন আলোচনা সভায় নৌ প্রতিমন্ত্রীখানসামায় লকডাউন বাস্তবায়নে চলছে এসিল্যান্ড এর বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযান

ক্যারিবিয়দের হারিয়ে সিরিজ ভারতের

তিন অর্ধশতকে ভর করে তিন ম্যাচ সিরিজের শেষ ওডিআইতে ওয়েস্ট ইন্ডিজকে ৪ উইকেটে হারিয়ে সিরিজ জয় করে নিলো ভারত।

৩১৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে জোড়া হাফ-সেঞ্চুরিতে ভিত গড়ে দেন দুই ওপেনার লোকেশ রাহুল ও রোহিত শার্মা। দু’জনে প্রথম উইকেটে তোলেন ১২২ রান। ৬৩ বলে ৬৩ করে জেসন হোল্ডারের বলে উইকেটকিপারকে ক্যাচ দিয়ে ফিরেন রোহিত। ৭৭ রান করে আলজারি জোসেফের শিকার কয়ে ফেরেন লোকেশ তার ক্যাচও ধরলেন উইকেটকিপার হোপ। ৮৯ বলের ইনিংসে আটটি চার ও একটি ছক্কা হাঁকান তিনি। ৬৪ বলে ৮৯ রান করে মূল ইনিংসটি খেলে যান অধিনায়ক বিরাট কোহলি।শেষদিকে রবিন্দ্র জাদেজার ৩১ বলে ৩৯ ও সদরুল ঠাকুরের ৬ বলে ১৭ রানের ওপর ভর করে ৮ বল হাত রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় ভারত।

এছাড়াও ৭ রানে করে ফেরেন শ্রেয়াস আইয়ার ও ঋষভ পন্থ। কেদার যাদব ফেরেন ৩ রানে।

রোববার বারাবাতি স্টেডিয়ামে টস জিতে ভারতের অধিনায়ক বিরাট কোহলি ওয়েস্ট ইন্ডিজকে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান।

টস হেরে আগে ব্যাট করতে নেমে নিকোলাস পুরান ও কাইরন পোলার্ডের হাফসেঞ্চুরিতে ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৩১৫ রান সংগ্রহ করে ক্যারিবিয়রা।

ব্যাট করতে নেমে শুরুটা দারুণ করে দুই ক্যারিবিয় ওপেনার এভিন লুইজ ও শাই হোপ। জুটিতে তোলেন ৫৭ রান।ব্যক্তিগত ২১ রানে লু্ইজ ফেরেন জাদেজার শিকার হয়ে।শাই হোপের ব্যাট থেকে আসে ৪২ রান।রোস্টন চেজ ৩৮, শিমরণ হেটমায়ার ৩৭ এবং শেষ দিকে ঝড় তোলেন পুরান ও পোলার্ড। ৬৪ বলে ৮৯ রানের দুর্দান্ত ইনিংস খেলেন পুরান। ১০ চার ও ৩ ছক্কায় ইনিংসটি সাজান এই মারকুটে ব্যাটসম্যান।৫১ বলে ৭ ছক্কা ও ৩ চারে ৭৪ রানে অপরাজিত থাকেন পোলার্ড। জেসন হোল্ডার করেন ৪ বলে ৭ রান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো