English|Bangla আজ ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার ভোর ৫:১২
শিরোনাম
লক্ষ্মীপুর-২ সংসদ উপনির্বাচন: নৌকার প্রার্থীর বিজয়পত্নীতলায় সরকারি নির্দেশনা না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানাপলাশবাড়ীর হোসেনপুর ইউনিয়নে ভিজিডি কার্ডধারীদের মাঝে চাল বিতরণনরসিংদীতে পলাশের ডাংগা ইউনিয়নে আ.লীগ প্রার্থী ও গজারিয়ায় স্বতন্ত্র প্রার্থীর জয়লাভতাহিরপুর অবৈধভাবে বালু উত্তোলনের দায় এক লক্ষ টাকা জরিমানাসিএমপি’র স্কুল এন্ড কলেজকে নিটল মটরস লিমিটেড কর্তৃক ০১টি পরিবহন বাসের চাবি সিএমপি পুলিশ কমিশনার মহোদয়কে হস্তান্তর অনুষ্ঠানকুমিল্লা সদরের উঃকালিয়াজুরী কোড়ের পাড়ের রাস্তাটি আবাও দখল মুক্তদাউদকান্দিতে স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রী’র আত্মহত্যা!একটু মাথা গোঁজার ঠাঁই খোঁচ্ছে রোকিয়ারায়পুরে পুকুরে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

কোটচাঁদপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ২০১৯ অনুষ্ঠিত

আশরাফুল আলম, কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি।।

ঝিনাইদহের কোটচাঁদপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে আজ বৃহস্পতিবার শুরু হলো ভর্তি পরীক্ষা। ৬ষ্ঠ শ্রেণীতে ভর্তির জন্য মোট ফরম বিক্রি হয়েছে ২৪৫ টি পরীক্ষা দিচ্ছে ২৪২ জন ছাত্রী।

রবিবার বেলা ১২.৩০ থেকে পরীক্ষা শুরু হয় পরীক্ষা নির্বিঘ্নে চলবে ১ ঘন্টা পর্যন্ত। আগামী ১৫ তারিখ রবিবার বেলা ১১ টার সময় রেজাল্ট দেওয়া হবে। ৩১ তারিখ প্রাথমিক বিদ্যালয়ের রেজাল্ট দেওয়ার কারণে ১লা জানুয়ারী ৬ষ্ঠ শ্রেণীতে ভর্তি করা হবে। ভর্তির সময় ইংরেজিতে লেখা জন্ম নিবন্ধন এর ফটোকপি বাবা মায়ের ভোটার আইডি কার্ডের ফটোকপি সঙ্গে আনতে হবে। প্রতিষ্ঠানের নির্দেশনামতে শিক্ষার্থীরা ভর্তি হবে।

প্রতিষ্ঠান থেকে ইউনিফর্ম এর জন্য জামার কাপড় নিতে হবে কালার জটিলতার কারণেই ব্যবস্থা করা হয়েছে। এ সময় পরীক্ষা কেন্দ্রের হলরুম গুলো পরিদর্শন করেন অত্র বিদ্যালয়ের সভাপতি গোলাম সরোয়ার, প্রধান শিক্ষক ইছাহাক আলি, সহকারী প্রধান শিক্ষক হুমায়ন কবীর। আর উপস্তিত ছিলেন ধর্মীয় শিক্ষক সুভাষ কুমার। অভিভাবক সদস্য জাফর ইকবাল শান্তি, সকল শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্তিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো