English|Bangla আজ ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৩:১১
শিরোনাম
এইচ টি ইমামের মৃত্যুতে নোবিপ্রবি উপাচার্যের শোকনলডাঙ্গায় ইউপি চেয়ারম্যান প্রার্থী মিঠুর বাইক শোডাউনসোনাগাজী থানার অফিসার ইনচার্জ ফেনী জেলার শ্রেষ্ঠ পুরস্কারে মনোনিতসাপাহারে মিশ্র বাগান করে কোটিপতি কৃষক সাখাওয়াত হাবীব!নান্দাইলে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশনবান্দরবানে সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন ও নিপিড়ন বন্ধের দাবিতে মানববন্ধনপুলিশ লাইনস্ নরসিংদীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতরাণীনগরে প্রতিবন্ধির জমি লিখে নেয়ার অভিযোগ বোনের বিরুদ্ধেদিনাজপুর পৌরসভা কাউন্সিলর জনকল্যাণ সংস্থা কর্তৃক নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদানদৃষ্টিপ্রতিবন্ধী ঢাবি শিক্ষার্থীকে মার্কেন্টাইল ব্যাংকের শিক্ষাবৃত্তি প্রদান

কোটচাঁদপুরে পত্রিকা বিলিকারি সমিরের স্ত্রীর চিকিৎসার জন্য সাহায্যের আবেদন

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি:

ঝিনাইদহের কোটচাঁদপুরে পত্রিকা বিলিকারি সমির দাস এক পরিচিত মুখ। পুরান এক সাইকেলে চেপে প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পত্রিকা বিলি করা যার পেশা ও নেশা। সমির দেশ-বিদেশের সংবাদ সকলের ঘরে ঘরে পৌঁছে দিলেও এখন তার নিজের ঘরে চিকিৎসার অভাবে স্ত্রী মমতা রানী আজ তিলে তিলে মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছে।

অর্থের অভাবে সমিরের স্ত্রীর চিকিৎসা করাতে পারছে না। কোটচাঁদপুর উপজেলার তালসার গ্রামের সুভাস চন্দ্র দাসের পুত্র সমির কুমার দাস সংবাদ পত্র বিলি করে সংসার চালায় সংসারে তার ছোট দুইটা সন্তান রয়েছে। এক ছেলে ও এক মেয়ে। স্ত্রী অসুস্থতার কারণে বর্তমানে তার সংসারে নেমে এসেছে অন্ধকার।

স্ত্রী মমতা রানীর পিও থলিতে পাথর ধরা পড়েছে। এছাড়াও তার শ্বাসনালীতে বা খাদ্য নালিতে টিউমার থাকতে পারে বলে চিকিৎসকরা ধারণা করছেন। তবে এজন্য বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা পরীক্ষা-নিরীক্ষার জন্য পরামর্শ দিয়েছেন।

কিন্তু সমির অর্থের অভাবে সে বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে নিয়ে যেতে পারছেন না। কিনতে পারছে না প্রয়োজনীয় ঔষধ। এ অবস্থায় বিনা চিকিৎসায় বাড়িতে পড়ে আছে সমিরের স্ত্রী। সে স্ত্রীর চিকিৎসার জন্য সমাজের দানশীল ব্যক্তিদের কাছে আর্থিক সহযোগিতা কামনা করছে।

সাহায্য পাঠানোর ঠিকনা। সুমির দাসের বিকাশ নং-০১৯৪৮৯৭১১৭২

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো