1. admin@bsalnewsonline.com : admin :
  2. editor@dailyekattorjournal.com : জাকির আহমেদ : জাকির আহমেদ
  3. zakirahmed0112@gmail.com : Zakir Ahmed : Zakir Ahmed
  4. marcia-tedbury18@lostfilmhd720.ru : marciatedbury :
  5. rayhanchowdhury842@gmail.com : Rayhan :
  6. m.r.rony.007@gmail.com : rony : MahamudurRahm Rahman
April 19, 2021, 12:45 pm

কুয়াকাটায় মাদকের বিরুদ্ধে র‌্যাবের ম্যারাথোন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • Update Time : Tuesday, December 24, 2019
  • 0 Time View

“চল যাই যুদ্ধে,মাদকের বিরুদ্ধে” স্লোগানকে সামনে নিয়ে পটুয়াখালীর কুয়াকাটায় অনুষ্ঠিত হয়েছে ম্যারাথন দৌড় প্রতিযোগিতা।মঙ্গলবার বেলা ১২ টায় কুয়াকাটা সমুদ্র সৈকতের জিরো পয়েন্টে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

মাদকের বিরুদ্ধে এ ম্যারাথন প্রতিযোগিতার আয়োজন করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান(র‌্যাব)র‌্যাব-৮ বরিশালের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন র‌্যাবের মহাপরিচালক ড.বেনজির আহমেদ পিপিএম।

অনুষ্ঠানে বরিশালের ডিআইজি শফিকুল ইসলাম,পটুয়াখালীর জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরী,পুলিশ সুপার মাইনুল হাসান উপস্থিত ছিলেন।ম্যারাথন দৌড়ে পটুয়াখালীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় তিন হাজার শিক্ষার্থী ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরা অংশ গ্রহন করেন। পরে ১০ কিলোমিটার ম্যারাথন দৌড়ে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন প্রধান অতিথি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে র‌্যাবের র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ বলেন মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও মাদক উদ্ধার করেই মাদককে দমন করা যাবে না। যতদিন সমাজে ডিমান্ড থাকবে ততদিন পর্যন্ত কোনো না কোনোভাবে সাপ্লাই আসবেই। সাপ্লাই বন্ধ করতে হলে ডিমান্ড বন্ধ করতে হবে।

ডিমান্ড বন্ধ হলে অটোমেটিক্যালি সাপ্লাই কমে আসবে। সেইসঙ্গে যদি আইন-শৃঙ্খলা বাহিনীর অভিযান অব্যাহত থাকে, তাহলে আমি মনে করি, মাদক নির্মূল হতে বাধ্য।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category