English|Bangla আজ ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার রাত ১:২৩
শিরোনাম
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মাতৃভাষা দিবস উপলক্ষে লাউডোব ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা:নবীনগরে মুজাক্কির হত্যার বিচার চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন নবীনগর থানা প্রেসক্লাব।নওগাঁয় সকালে তালিকা থেকে বাদ ॥ দুপুরে মৃত্যু ॥ বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ॥ এলাকায় আলোচনার ঝড়পলাশবাড়ীতে প্রমীলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিতবান্দরবা‌নে ভাল্লুকের আক্রমণে আহত ৩ফুলছড়ির চরের ভুট্রাক্ষেত থেকে যুবতীর লাশ উদ্ধারহারাগাছ পৌর নির্বাচনে শেষ মুহূর্তে জোড় প্রচারে আ.লীগের মেয়র প্রার্থীচরফ্যাশন পৌর নির্বাচনে শেষ মুহুর্তে প্রচার প্রচারণায় ব্যস্ত প্রার্থীরাফুলছড়িতে ভূমি অফিস নির্মাণ কাজের উদ্বোধন করলেন-ডেপুটি স্পীকারখানসামায় হিন্দু ধর্মাবলম্বীদের জন্য গীতা বিদ্যালয় উদ্বোধন।

কুড়িগ্রামের চিলমারীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রতি কান্ত রায়, কুড়িগ্রাম প্রতিনিধি:

‘মাদককে রুখবো বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো’ স্লোগানে কুড়িগ্রামের চিলমারীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় দিবসটি পালন উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

পরে উপজেলা নির্বাহী অফিসার এ, ডব্লিউ, এম রায়হান শাহ্ এর সভাপতিত্বে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম, বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার এ, ডব্লিউ, এম রায়হান শাহ্, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ সরকার প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

সভায় চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম, উপজেলা প্রাণিসম্পদ অফিসার মোহাম্মদ রাশিদুল হক, ডেপুটি কমান্ডার মোঃ মোজাফফর রহমান, প্রমুখ বক্তব্য রাখেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো