English|Bangla আজ ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার সকাল ১১:০৪
শিরোনাম
নওগাঁয় মুজিব শতবর্ষে শতবলের ক্রিকেট টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলায় জেলা প্রশাসন একাদশ ১০১ রানে বিজয়ীকুড়িগ্রামে ৪০দিনের কর্মসূচীর টাকা ফেরত; আইনানুগ ব্যবস্থার দাবী বঞ্চিতদেরগাইবান্ধা প্রেসক্লাবের বার্ষিক প্রীতি সম্মিলন অনুষ্ঠিতকুড়িগ্রাম সদরে হা-ডু-ডু ফাইনাল খেলা অনুষ্ঠিতমুক্তাগাছায় ইউনিয়ন পরিষদ, নির্বাচন উপলক্ষে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত।মানব সেবার উপরে কোন ইবাদত নেই- আলহাজ্ব ইদ্রিস মিয়ারাণীনগরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ডিজিটাল ম্যারাথন অনুষ্ঠিতপাথরঘাটায় মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটের ছুরির আঘাতে রক্তাক্ত মা,বখাটে আটক।কুড়িগ্রামে কবরস্হান বৃদ্ধির উপলক্ষে ৩য় বার্ষিক ওয়াজ মাহফিল: প্রধান অতিথি যুক্তিবাদীগাজীপুরে পরিবর্তন- ২৩ এর উদ্যোগে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপিত হয়।

কুলিয়ারচরে মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

মুহাম্মদ কাইসার হামিদ,

একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা ও জাতীয় শহীদ দিবস উপলক্ষে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নে নবজাগরণ অ্যাসোসিয়েশন- ১৩ ও বই মেলা উদযাপন পরিষদের উদ্যোগে বাঙ্গালী জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে ” মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও আলোচনা সভা” অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ফেব্রুয়ারি) বিকাল ৫ টার দিকে উপজেলার ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য লায়ন মশিউর আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, মহিলা ভাইস চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব মো. এনামুল হক, বীর মুক্তিযোদ্ধা লায়ন মো. আলী আকবর, খাঁন, বীর মুক্তিযোদ্ধা মো. আরিজ উদ্দিন ও কুলিয়ারচর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. ফজলে এলাহী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ১০ম অমর একুশে বইমেলা- ২০২১ এর আহবায়ক হাবিবুর রহমান শাকিল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ছয়সূতী সমাজ উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক মো. আরফানুর রহমান।

এসময় মরণোত্তর সকল বীর মুক্তিযোদ্ধাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে এবং সকল বীর মুক্তিযোদ্ধাদের মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়। অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দসহ বীর মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠানের শেষের দিকে মরণোত্তর বীর মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্য ও জীবিত মুক্তিযোদ্ধাদের মাঝে চাদর দিয়ে সম্মানিত করেন। পরে অতিথিবৃন্দ বই মেলা-২০২১ পরিদর্শন করেন।

এর আগে গত শনিবার ২০ফেব্রুয়ারি বিকালে ছয়সূতী খেলার মাঠে তিনদিন ব্যাপী ২১শে বইমেলা আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করা হয়। এবার ছয়সূতী ইউনিয়নের বিভিন্ন সংগঠনের মোট ২৬টি স্টলে সাজানো হয় ১০ম অমর একুশে বইমেলা। ২০, ২১ ও ২২ ফেব্রুয়ারি তিনদিন ব্যাপী প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত হয় এই বইমেলার বেচাকেনা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো