English|Bangla আজ ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার রাত ৪:১৬
শিরোনাম
লক্ষ্মীপুর-২ সংসদ উপনির্বাচন: নৌকার প্রার্থীর বিজয়পত্নীতলায় সরকারি নির্দেশনা না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানাপলাশবাড়ীর হোসেনপুর ইউনিয়নে ভিজিডি কার্ডধারীদের মাঝে চাল বিতরণনরসিংদীতে পলাশের ডাংগা ইউনিয়নে আ.লীগ প্রার্থী ও গজারিয়ায় স্বতন্ত্র প্রার্থীর জয়লাভতাহিরপুর অবৈধভাবে বালু উত্তোলনের দায় এক লক্ষ টাকা জরিমানাসিএমপি’র স্কুল এন্ড কলেজকে নিটল মটরস লিমিটেড কর্তৃক ০১টি পরিবহন বাসের চাবি সিএমপি পুলিশ কমিশনার মহোদয়কে হস্তান্তর অনুষ্ঠানকুমিল্লা সদরের উঃকালিয়াজুরী কোড়ের পাড়ের রাস্তাটি আবাও দখল মুক্তদাউদকান্দিতে স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রী’র আত্মহত্যা!একটু মাথা গোঁজার ঠাঁই খোঁচ্ছে রোকিয়ারায়পুরে পুকুরে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

কালীগঞ্জে গ্রামীণ ব্যাংকের জোরপূর্বক কিস্তি আদায়ের অভিযোগ।

মোঃলোকমান হোসেন পনির, কালিগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি ঃ গাজীপুরের কালীগঞ্জে গ্রামীণ ব্যাংক সরকারের বিপক্ষে অবস্থান নিয়েছে। যেখানে সরকার ঘোষনা দিয়েছেন করোনাকালীন সময়ে কোন প্রকার কিস্তি আদায় করা যাবেনা। কিন্ত তারা বিপক্ষে অবস্থান নিয়ে কাজ করছেন ।

করোনা মহামারী চলাকালীন সময় সাধারন মানুষের কাজকর্ম করতে পারছেনা আর সেখানে গ্রামীণ ব্যাংক কিস্তি আদায়ে ব্যস্ত রয়েছে। আজ প্রতিটি সদস্যের বাড়ি বাড়ি গিয়ে জোর পূর্বক চাপ দিয়ে কিস্তি আদায় করার অভিযোগ উঠেছে, গ্রামীন ব্যাংকের মাঠ কর্মকর্তা ও ম্যানেজারের উপর।

ব্যাংকের কিস্তি না দিতে পারায় অনেকের সঞ্চয় থেকে কর্তন করা হয়েছে কিস্তি টাকা।
আজ রবিবার ১৬ এপ্রিল সকালে কালীগঞ্জ পৌরসভা ৬ নং ওয়াড ১৭ নম্বর কেন্দ্রে মাঠ কর্মকর্তা ইসহাক কিস্তি নিতে আসেন। এ সময় অনেকে কিস্তি দিতে না পারায় কেন্দ্রে আসেন নাই। তাই ব্যাংকের মাঠকর্মী ইসহাক তাদের বাড়িতে বাড়িতে গিয়ে হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে। পরে সন্ধ্যায় প্রতিটি সদস্যের বাড়িতে গিয়ে স্থানীয় ব্যবস্থাপকসহ তাদের সঞ্চয় থেকে জোর করে কিস্তি ট্রানস্ফার করা হয়। যাবার সময় ম্যানেজার এই বলে হুমকি দিয়ে যায় দেশে করোনা থাকুক আর যা-ই থাকুক কিস্তি দিতে হবে। এটা আমাদের গ্রামীণ ব্যাংকের নিয়ম।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো