English|Bangla আজ ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ৬:১৮
শিরোনাম
লক্ষ্মীপুর-২ সংসদ উপনির্বাচন: নৌকার প্রার্থীর বিজয়পত্নীতলায় সরকারি নির্দেশনা না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানাপলাশবাড়ীর হোসেনপুর ইউনিয়নে ভিজিডি কার্ডধারীদের মাঝে চাল বিতরণনরসিংদীতে পলাশের ডাংগা ইউনিয়নে আ.লীগ প্রার্থী ও গজারিয়ায় স্বতন্ত্র প্রার্থীর জয়লাভতাহিরপুর অবৈধভাবে বালু উত্তোলনের দায় এক লক্ষ টাকা জরিমানাসিএমপি’র স্কুল এন্ড কলেজকে নিটল মটরস লিমিটেড কর্তৃক ০১টি পরিবহন বাসের চাবি সিএমপি পুলিশ কমিশনার মহোদয়কে হস্তান্তর অনুষ্ঠানকুমিল্লা সদরের উঃকালিয়াজুরী কোড়ের পাড়ের রাস্তাটি আবাও দখল মুক্তদাউদকান্দিতে স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রী’র আত্মহত্যা!একটু মাথা গোঁজার ঠাঁই খোঁচ্ছে রোকিয়ারায়পুরে পুকুরে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

কালীগঞ্জে আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে আনসার-ভিডিপির মহিলা নেত্রীকে মারধরের অভিযোগ।

 মোঃ লোকমান হোসেন পনির,কালীগঞ্জ

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার আনসার ভিডিপির দল নেত্রী কে মারধর করে, এবং এলাকায় ছাড়ার হুমকি দিয়েছেন, কালিগঞ্জ পৌর আওয়ামী লীগ এর ০১ ওয়ার্ড সভাপতি মোঃ আরমান হোসেন আকন্দ। কালীগঞ্জ পৌর এলাকার দূর্বাটি গ্রামে এ ঘটনা ঘটেছে।এ বিষয়ে কালীগঞ্জ থানায় জীবনের নিরাপত্তা চেয়ে তিনজনের নামে একটি সাধারণ ডায়েরি করেন ভুক্তভোগী। ডায়েরি নং ১৭০তারিখ০৪/০৫/২০২১ইং, বিবাদী (১)আরমান আকন্দ (৪৫) পিতা মৃত মোজাম্মেল আকন্দ, (২)সেলিনা আকন্দ (৩৮) স্বামী আরমান আকন্দ, (৩)শামীম আকন্দ(১৯) পিতা আরমান আকন্দ ,কে অভিযুক্ত করে কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।বাদী নার্গিস বেগম নাগরি ইউনিয়ন আনসার ভিডিপির দল নেত্রী,বাদী আমাদের প্রতিনিধি কে বলেন, তার একবছরের নাতিকে ধান রাখার চটে বসানোর অপরাধে শিশু কে গলায় ধরে আঙ্গিয়ে রাখেন।বাদীর মেয়ে তমা আক্তার ন্যায় সঙ্গত প্রতিবাদ করেন এবং শিশুটিকে ছাড়িয়ে আনতে চেষ্টা করেন, তখন তমা আক্তার কে ধাক্কা মেরে মাটিতে ফেলে দেয়, তাদের তাদের চিৎকার শুনে তাদের ছেলে কাকন এসে জিজ্ঞাসা করেন কি হয়েছে, আওয়ামী নেতা আরমান আকুন্দ কাকন কে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এর প্রতিবাদ করলে কাকন কে লাঠি দিয়ে আঘাত করেন, উভয়পক্ষের চেঁচামেচি শুনে নার্গিস বেগম ঘটনাস্থলে আসেন এবং ছেলেমেয়েদের করুণ অবস্থা দেখে প্রতিবাদ করলে নার্গিস বেগম কেও মারধর করেন এবং এলাকা থেকে বিতাড়িত করার হুমকি দেন।

আওয়ামী লীগ নেতা বলেন আমার বিচার করার কেউ নেই, আমি তোদের এলাকা ছাড়া করবো দেখি আমাকে কে আটকায়। নার্গিস বেগম বলেন উক্ত ঘটনা আমি আমার এলাকার নেতৃবৃন্দ এবং ওয়ার্ড কাউন্সিলরকে জানাই, তারা কোনো পদক্ষেপ না নেওয়ায় আমি ০৪/০৫/২০২১ ইং তারিখে কালীগঞ্জ থানায় এসে আমার এবং আমার পরিবারের সকলের জীবনের নিরাপত্তা চেয়ে কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করি। সাধারণ ডায়েরি করে বাড়িতে যাওয়ার পর এলাকার নেতৃবৃন্দ আমাকে সাধারণ ডায়েরি উঠানোর জন্য চাপ প্রয়োগ করেন। বৃহস্পতিবার সকাল ১১ টার সময় আমাদের প্রতিবেদক সহ আরো তিন সাংবাদিক দুর্বাটি এলাকায় যান এবং ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য প্রতিবেশীদের কাছে জিজ্ঞাসা করেন,তখন বীর মুক্তিযোদ্ধা রমিজ উদ্দিন আকন্দ বলেন চটে বসানোর অপরাধে শিশুটি কে এবং শিশুর খালা কে অন্যায় ভাবে মারাটা ঠিক হয়নি, আরমান আকন্দ ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সে এ পরিবারকে এলাকা ছাড়ার হুমকি দিয়েছে, তার ক্ষমতা অনেক তাকে কেউ কিছু করতে পারবে না। আমাদের প্রতিবেদক ১ নং ওয়ার্ড কাউন্সিলর মোফাজ্জল হোসেন মোমেন আকন্দ এবং উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আকন্দ বলেন আজ শুক্রবার এশার পর মিমাংসা করার জন্যে বসব। আমাদের প্রতিবেদক সহ অন্যান্য সাংবাদিকদের কাছে আরমান আকন্দ বলেন আমি তাদের মারেনি তারা আমাকে মেরে আহত করেছে আমি হাসপাতালের ডাক্তার দেখিয়েছি, তারা আমার নামে বদনাম করতেছে। আমিও তাদের বিরুদ্ধে মামলা করেছি। উল্লেখ করা যেতে পারে নার্গিস বেগম দুর্বাটি গ্রামের মৃত ইকবালের স্ত্রী, ভুক্তভোগী নার্গিস বেগম বলেন ০১তারিখের ঘটনা তিন দিন হল কোন বিচার পাইনি তাই আমি ০৪ চার তারিখে সাধারণ ডাইরী করি, আমার এবং আমার পরিবারের জীবনের নিরাপত্তার জন্য। আমি প্রশাসনের কাছে আমার এবং আমার পরিবারের নিরাপত্তা চাই আমার মত যেন আর কারো উপরে এমন অত্যাচার জুলুম করতে না পারে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো