English|Bangla আজ ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ৯:৪৪
শিরোনাম
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দের শ্রদ্ধার্ঘ্য নিবেদননান্দাইলে মাস্ক না পরায় ২০ জনকে জরিমানা,মাদক আইনে একজনের ৭ দিনের কারাদণ্ডডিবি’র এস আই আলাউদ্দিনের দুটি অভিযানে বিপুল পরিমান মদ ও টাকা জব্দনান্দাইলে ২৫ কেজি বাগাই মাছ, দাম হাকাচ্ছে দেড় লাখ, উৎসুক জনতার ভিড়পলাশবাড়ীতে পাট বীজ চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিতকোম্পানীগঞ্জে সাংবাদিক হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপনমোবাইল কোর্ট পরিচালনা করে ২টি মামলায় ৬ হাজার টাকা অর্থদণ্ড।দাগনভূঞা উপজেলা মৌসুমী বীজ ও সার কর্মসূচী শুভ উদ্বোধনবাইশারীতে বিজয় স্মৃতি নাইন সেট ক্রিকেট টুর্নামেন্ট এর শুভ উদ্বোধনঅন্যের বাড়ীর রান্না ঘরে বসবাস: পিতার বিরুদ্ধে অভিযোগ কিশোরীর

কালকিনি পৌরসভা নির্বাচনে দোয়া ও সমর্থন চাইলেন এ্যাডভোকেট ফয়সল আহম্মদ রিয়াদ

রায়হান আহমেদ, কালকিনি, (মাদারীপুর)

প্রতিনিধিঃমাদারীপুর জেলার কালকিনি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ফয়সাল আহম্মদ রিয়াদ তাঁর সমর্থকদের নিয়ে শোভাযাত্রা বের করেন। শোভাযাত্রাটি শনিবার বিকেলে কালকিনি বাজার থেকে বের হয়ে সৈয়দ আবুল হোসন কালেজ প্রদক্ষিণ করে বাজারে গিয়ে শেষ হয় এবং একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে ব্যানার-ফ্যাস্টুন হাতে অংশ নেন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠণের অসংখ্য নেতাকর্মী ও পৌরবাসী।

এ সময় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রিয়াদ পৌরবাসীর কাছে দোয়া ও সমর্থন কামনা করেন। তিনি আরও বলেন আমাকে আওয়ামী লীগ মনোনয়ন দিলে বিপুল ভোটি জয়লাভ করবো এবং পৌরসভাকে আধুনিক স্বচ্ছ ও দূর্নীতিমুক্ত সেবা প্রতিষ্ঠান গড়ে তুলব ইনশাআল্লাহ।

আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ফয়সাল আহম্মদ রিয়াদ বাংলাদেশ সুপ্রিম কোটের একজন আইনজীবী। এ ছাড়াও তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা। তিনি দীর্ঘদিন ধরে তাঁর এলাকায় মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছেন। করোনাকালে রিয়াদ তার নিজস্ব অর্থায়নে অসহায় মানুষদের সহযোগিতা করায় পৌর এলাকায় তিনি বিশেষ ভাবে আলোচিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো