English|Bangla আজ ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ৬:০৬
শিরোনাম
লক্ষ্মীপুর-২ সংসদ উপনির্বাচন: নৌকার প্রার্থীর বিজয়পত্নীতলায় সরকারি নির্দেশনা না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানাপলাশবাড়ীর হোসেনপুর ইউনিয়নে ভিজিডি কার্ডধারীদের মাঝে চাল বিতরণনরসিংদীতে পলাশের ডাংগা ইউনিয়নে আ.লীগ প্রার্থী ও গজারিয়ায় স্বতন্ত্র প্রার্থীর জয়লাভতাহিরপুর অবৈধভাবে বালু উত্তোলনের দায় এক লক্ষ টাকা জরিমানাসিএমপি’র স্কুল এন্ড কলেজকে নিটল মটরস লিমিটেড কর্তৃক ০১টি পরিবহন বাসের চাবি সিএমপি পুলিশ কমিশনার মহোদয়কে হস্তান্তর অনুষ্ঠানকুমিল্লা সদরের উঃকালিয়াজুরী কোড়ের পাড়ের রাস্তাটি আবাও দখল মুক্তদাউদকান্দিতে স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রী’র আত্মহত্যা!একটু মাথা গোঁজার ঠাঁই খোঁচ্ছে রোকিয়ারায়পুরে পুকুরে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

কালকিনিতে পানিতে ডুবে একই সঙ্গে জমজ দুই ভাইয়ের মৃত্যু

রতন দে, কাল‌কি‌নিঃ

মাদারীপুরের কালকিনিতে পানিতে ডুবে একই সঙ্গে অর্ম্য রায় ও প্রাজ্ঞ রায় নামের আড়াই বৎসরের জমজ দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। আজ সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহত ওই দুই শিশু উপজেলার নবগ্রাম এলাকার শশিকর গ্রামের অনিমেশ রায়ের ছেলে।

নিহতের পরিবার ও এলাকা সুত্রে জানা গেছে, জমজ দুই ভাই অর্ম্য রায় ও প্রাজ্ঞ রায় পরিবারের সবার চোঁখ ফাকি দিয়ে বাড়ির পাশের একটি ডোবার পাশে খেলতে যায়। এসময় তারা দুজন গড়াগড়ি দিয়ে ডোবার পানিতে পড়ে যায়। পরে অনেক খোজাখুজির পর স্থানীয় লোকজন তাদের দুইজনকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্যকমপ্লেকে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকে মৃত্যু ঘোষনা করেন।

এ ব্যাপারে নিহত দুই শিশুর বাবা অনিমেশ রায় কান্না জরিত কন্ঠে বলেন, আমাদের অখেয়ালে আমার বাচ্চা দুটি পানিতে ডুবে মাড়া গেছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো