English|Bangla আজ ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার সকাল ৬:৪৯
শিরোনাম
ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচন : মেয়র পদে ৭ জনের মনোনয়ন পত্র দাখিলপলাশবাড়ীতে অগ্নিনির্বাপক গ্যাস বিস্ফোরণে গুরুতর অাহত-১গাইবান্ধায় নির্বাচন পরবর্তী সংহিসতায় দু’টি মামলা দায়ের : আটক-৫রাণীনগরে ৩ জুয়ারীসহ আটক ৪রাণীনগরে ঘটনার ১৬ মাস পর হত্যা মামলালক্ষ্মীপুরে-পৌরসভা নির্বাচন:৬ মেয়র প্রার্থীসহ ৫৭ জনের মনোনয়নপত্র দাখিলনান্দাইলে”সমন্বিত বালাই ব্যবস্হাপনা (আইপিএম) এর মাধ্যমে গুনগতমানসম্পন্ন ও নিরাপদ শিম উৎপাদন”শীর্ষক মাঠ দিবস অনুষ্ঠিতময়মনসিংহে উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিতসংবিধানের নির্দেশনায় ও আইনের আলোকে উপজেলা প্রশাসন পরিচালনার দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিতপৌর নির্বাচনে কাউন্সিলর পদে প্রচারনায় এগিয়ে প্রতিশ্রুতিশীল সমাজসেবক পুলক পারভেজ

কামরুল ইসলাম মামুন চৌধুরীকে লাল গালিচা অভ্যর্থনা জানালো করিমগঞ্জবাসী

মিজানুল হক, করিমগঞ্জ, কিশোরগঞ্জ::

আমেরিকা থেকে সফর শেষে বাংলাদেশের কিশোরগঞ্জের করিমগঞ্জে সম্মেলনে যোগদানের উদ্দেশে ১বৎসর সফর শেষে পৌঁছলে কিশোরগঞ্জের করিমগঞ্জবাসী প্রথমে ফুল দিয়ে বরণ করেন পরে মোটর সাইকেল, মাইক্রো, প্রাইভেটকার এর শোডাউনে কিশোরগঞ্জ থেকে করিমগঞ্জ এর উদ্দশ্যে রউনা রউনা হলে করিমগঞ্জ উপজেলা আওয়ামীলীগ অফিস থেকে পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠ পর্যন্ত কামরুল ইসলাম মামুন চৌধুরীকে লালগালিচা অভ্যর্থনা জানানো হয়েছে।

বিমানবন্দর থেকে বর্ণাঢ্য প্রাইভেট-কার, পিক-আপ, মাইক্রো দিয়ে শোভাযাত্রা শুরু হয়।
শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কিশোরগঞ্জ প্রায় ১৫০ কিলোমিটার সড়ক। পরে কিশোরগঞ্জ থেকে করিমগঞ্জ প্রায় ২০ কিলোমিটার সড়কে দু’পাশে দাঁড়িয়ে অসংখ্য মানুষ ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।

আমেরিকার সফরকে স্বাগত জানিয়েছেন করিমগঞ্জবাসী করিমগঞ্জ শহরকে বাংলাদেশের পতাকা এবং মরহুম আবুল হাসেম, মাননীয় প্রধানমন্ত্রী, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও কামরুল ইসলাম মামুন এর ছবি বড় আকারের প্রতিকৃতি দিয়ে সজ্জিত করা হয়েছে।

বিকালে করিমগঞ্জ পৌরভাসীসহ সর্বসাধারণ জনগণ আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয়া হয়। করিমগঞ্জ উপজেলার বিভিন্ন নেতা কর্মীসহসহ প্রায় লাক্ষো জনতা ও ঊর্ধ্বতন কর্মকর্তারা কামরুল ইসলাম মামুন চৌধুরীকে স্বাগত জানানন।

বৃহস্পতিবার সন্ধ্যায় কামরুল ইসলাম মামুন করিমগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে সভায় প্রধান অতিথি বক্তব্যে বলেন আমি আপনাদের নেতা হতে আসিনি, আপনাদের গোলাম হয়ে ভালোবাসার ঋন পরিশোধ করতে চাই। আমাকে দেখার জন্য কাউকে আসতে হবে না। আমি সকলের বাড়িতে বাড়িতে যাবো ইনশাহ্ আল্লাহ্।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো