English|Bangla আজ ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার রাত ১১:২৫
শিরোনাম
গাজীপুর ঐতিহাসিক ৭ই মার্চ ২০২১ উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।গাজীপুরের মনিপুর এলাকায় স্ত্রীর ৭ টুকরো লাশ উদ্ধার; স্বামী গ্রেপ্তারঠাকুরগাঁওয়ে দাদন ব্যবসায়ীর ফাঁদে পড়ে সর্বশান্ত চিকিৎসকচিরিরবন্দরে সেচ্ছাসেবী সংগঠন “পাশে দাঁড়াও” এর প্রথম বর্ষপূর্তি ও মিলন মেলা উদযাপননাগেশ্বরীতে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে অানন্দ উদযাপনরাণীনগর থানা পুলিশের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ দিবস উদযাপনকুড়িগ্রামে সরকারি অনুদানের গুজব: আবেদন করতে শিক্ষার্থী ও অভিভাবকদের ভিড়নওগাঁয় নানা আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করা হলো ঐতিহাসিক ৭মার্চের ভাষন দিবসরাণীনগরে নানা আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করা হলো ঐতিহাসিক ৭মার্চের ভাষন দিবসউলিপুরে ঐতিহাসিক ৭ই মার্চ প্রথম জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা,পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠিত

কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেল ৪ বছরের শিশুর

আল আমিন চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

চট্টগ্রাম নগরীর আকবরশাহতে কাভার্ড ভ্যানের ধাক্কায় ৪ বছর ৭ মাস বয়সী এক শিশু নিহত হয়েছে। এই ঘটনায় শিশুটির মাও আহত হয়েছেন। সোমবার (৯ ডিসেম্বর) বিকেল ৫ টার দিকে নগরীর জাকির হোসেন সড়কের আকবর শাহ মসজিদ মার্কেটের সামনে এই দুর্ঘটনা ঘটে।

বিষয়টি চট্টগ্রাম প্রতিদিনকে নিশ্চিত করেছেন আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান।

নিহত শিশুটির পিতার নাম রিপন শেখ, তারা নগরীর রঙ্গিপাড়ার বাসিন্দা।

প্রতক্ষ্যদর্শীরা জানান, শিশুটি তার পিতার মোটর বাইকের সামনে ও তার মা পিছনে বসা ছিলেন। এসময় পেছন দিক থেকে আসা দ্রুতগামী একটি কাভার্ড ভ্যান ওই মোটর বাইককে পেছন থেকে ধাক্কা দিলে শিশুটি বাইক থেকে ছিটকে পড়ে। কাভার্ড ভ্যানের ধাক্কায় তার মাথার খুলি বিচ্ছিন্ন হয়ে যায়। ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। শিশুটির মা সামান্য আহত হয়েছেন। তাকে স্থানীয় একটি ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এই ঘটনায় চালকসহ কাভার্ড ভ্যানটিকে আটক করেছে দায়িত্বরত ট্রাফিক সদস্যরা। কাভার্ড ভ্যানটির সামনে ‘সেনা কল্যাণ সংস্থার খাদ্য সরবরাহ কাজে নিয়োজিত’ ব্যানার লাগানো ছিল বলে জানা গেছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো