English|Bangla আজ ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ৩:২০
শিরোনাম
পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণসাপাহারে ভুয়া কবিরাজের চিকিৎসায় হাত হারাতে বসেছে সাত বছরের শিশু!পলাশবাড়ীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিতনাগেশ্বরী কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মোহাম্মদ অাব্দুল অাউয়ালকুড়িগ্রামে মোবাইলে অনলাইনে গেম খেলায় ১১ শিক্ষার্থী আটক- মুচলেকায় অভিভাবকের কাছে হস্তান্তরডিসিসিআই’র আয়োজনে ” সাস্টেইনএবল রিভার ড্রেজিং: চ‍্যালেঞ্জেস এন্ড ওয়ে ফরওয়ার্ড ” শীর্ষক অনলাইন আলোচনা সভায় নৌ প্রতিমন্ত্রীখানসামায় লকডাউন বাস্তবায়নে চলছে এসিল্যান্ড এর বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযানচাঁপাইনবাবগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১, শনাক্ত ২৭বান্দরবানে টানা বর্ষণে পানিবন্দী মানুষের মাঝে খাবার পৌঁছে দিল সেনাবাহিনীচট্রগ্রাম নগরীর আগ্রাবাদে নারী ছিনতাইকারী গ্রেফতার

কাপাসিয়ায় পাঁচ ইটভাটায় দশ লাখ টাকা জরিমানা

মনির হোসেন জীবন গাজীপুর

কাপাসিয়ার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অবৈধ ৫ ইটভাটার মালিককে ১০ লক্ষ টাকা জরিমানা করেছে জেলা প্রশাসন।

সোমবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তরের যৌথ উদ্যোগে অভিযানে নেতৃত্ব দিয়েছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল ফেরদৌস ও পার্শিয়া সুলতানা প্রিয়া।

অভিযানে কমর উদ্দিন ব্রিকস (কে ইউ বি), কামাল উদ্দিন ব্রিকস (৯৯১), মেসার্স ৩৩১ ব্রিকস (৩৩১), মেসার্স ৫৫৫ ব্রিকস (৫৫৫), মেসার্স আব্দুল হাই মেম্বার ব্রিকসকের মালিকদের ২ লক্ষ টাকা করে মোট ১০ লক্ষ টাকা জরিমানা ধার্য্যপূর্বক তা সম্পূর্ণ আদায় করা হয়। পাশাপাশি একটি ইটভাটাকে এস্কেভেটর মেশিন দিয়ে গুড়িয়ে দেওয়া হয়েছে।

গাজীপুর পরিবেশ অধিদপ্তর কার্যালয়ের উপপরিচালক মোঃ আব্দুস সালাম সরকার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযানের সময় উপস্থিত ছিলেন পরিবেশ অধিদপ্তরের রিসার্চ অফিসার মোঃ আশরাফ উদ্দিন, পরিদর্শক শেখ মোজাহিদ।

ভ্রাম্যমাণ আদালতে আইন শৃঙ্খলার দায়িত্বে ছিলেন গাজীপুর র‍্যাব-১ এর সদস্যরা ও গাজীপুর আনসার ব্যাটেলিয়ন এর সদস্যরা। সার্বিক সহযোগিতা করেছেন গাজীপুর ফায়ার সার্ভিসের কালীগঞ্জ শাখার সদস্যরা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো