English|Bangla আজ ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার রাত ১০:৪১
শিরোনাম
ভালুকায় আতংকে আছে নাজমার পরিবারকুড়িগ্রামে গাছের ডাল পড়ে প্রান গেল কাঠঁ ব্যবসায়ীরনাচনাপাড়ায় বাস্তবে একটি ইবতেদায়ী মাদ্রাসা থাকলেও একই নামে কাগজ-কলমে দেখানো হচ্ছে দুটি।পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণসাপাহারে ভুয়া কবিরাজের চিকিৎসায় হাত হারাতে বসেছে সাত বছরের শিশু!পলাশবাড়ীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিতনাগেশ্বরী কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মোহাম্মদ অাব্দুল অাউয়ালকুড়িগ্রামে মোবাইলে অনলাইনে গেম খেলায় ১১ শিক্ষার্থী আটক- মুচলেকায় অভিভাবকের কাছে হস্তান্তরডিসিসিআই’র আয়োজনে ” সাস্টেইনএবল রিভার ড্রেজিং: চ‍্যালেঞ্জেস এন্ড ওয়ে ফরওয়ার্ড ” শীর্ষক অনলাইন আলোচনা সভায় নৌ প্রতিমন্ত্রীখানসামায় লকডাউন বাস্তবায়নে চলছে এসিল্যান্ড এর বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযান

কান্না, শ্রদ্ধা আর ভালোবাসায় এমপি লিটন‌কে স্মরণ

আল কাদরী কিবরীয়া সবুজ (গাইবান্ধা) প্রতিনিধি

ঠিক তিন বছর পূ‌র্বে অাজ‌কের দি‌নে ঘাত‌কের তপ্ত বু‌লেট কে‌ড়ে নি‌য়ে‌ছিল গাইবান্ধার সুন্দরগঞ্জ অাওয়ামী লী‌গের প্রাণ পুরুষ, উপ‌জেলা অাওয়ামী লী‌গের সভাপ‌তি ও তৎকালীন এম‌পি মঞ্জুরুল ইসলাম লিট‌নের প্রান ! যার মৃত্যু সারা‌দেশ‌কে স্তব্ধ ক‌রে দি‌য়ে‌ছিল ।

“বিজয়ের শেষ দিনে রক্তাক্ত সুন্দরগঞ্জ”২০১৬ ইং সাল-বিজয়ের মাস ডিসেম্বরে, বিজয়ের শেষ দিন ৩১শে ডিসেম্বর সন্ধ্যার পূর্বক্ষণে আততায়ীর ০৬ টি তাজা বুলেটে রক্তাক্ত হন তৎকালীন ২৯-গাইবান্ধা, ০১-সুন্দরগঞ্জ আসনের সংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগ-সুন্দরগঞ্জ উপজেলা শাখার সংগ্রামী সভাপতি মরহুম মঞ্জুরুল ইসলাম লিটন এমপি।

দুষ্কৃতকারীরা শুধু এমপি লিটনকেই রক্তাক্ত করেনি, রক্তাক্ত করেছে বাংলাদেশ আওয়ামীলীগকে, রক্তাক্ত করেছে সুন্দরগঞ্জকে, দুষ্কৃতকারীদের প্রতি তীব্র ঘৃণা পোষণ করে এই সুন্দরগঞ্জের মানুষ। আজকের এই দিনে শহীদ এমপি মঞ্জুরুল ইসলাম লিটন স্মরণে বাংলাদেশ আওয়ামী লীগ সুন্দরগঞ্জ উপজেলা শাখা সহ আওয়ামী লীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং আপামর জনতা শহীদ এমপি লিটন এর কবরে ফুলের শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে তার রুহের মাগফেরাত কামনায় স্রষ্টার নিকট দোয়া প্রার্থনা করেন।

শহীদ এমপি লিটনের স্মরণ সভায় উপস্থিত ছিলেন শহীদ এমপি লিটন এর বড় বোন বাংলাদেশ আওয়ামী লীগ সুন্দরগঞ্জ উপজেলা শাখার সংগ্রামী সিনিয়র যুগ্ন আহবায়ক জনাব আফরোজা বারী সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো