English|Bangla আজ ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার রাত ১১:১১
শিরোনাম
ভালুকায় আতংকে আছে নাজমার পরিবারকুড়িগ্রামে গাছের ডাল পড়ে প্রান গেল কাঠঁ ব্যবসায়ীরনাচনাপাড়ায় বাস্তবে একটি ইবতেদায়ী মাদ্রাসা থাকলেও একই নামে কাগজ-কলমে দেখানো হচ্ছে দুটি।পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণসাপাহারে ভুয়া কবিরাজের চিকিৎসায় হাত হারাতে বসেছে সাত বছরের শিশু!পলাশবাড়ীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিতনাগেশ্বরী কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মোহাম্মদ অাব্দুল অাউয়ালকুড়িগ্রামে মোবাইলে অনলাইনে গেম খেলায় ১১ শিক্ষার্থী আটক- মুচলেকায় অভিভাবকের কাছে হস্তান্তরডিসিসিআই’র আয়োজনে ” সাস্টেইনএবল রিভার ড্রেজিং: চ‍্যালেঞ্জেস এন্ড ওয়ে ফরওয়ার্ড ” শীর্ষক অনলাইন আলোচনা সভায় নৌ প্রতিমন্ত্রীখানসামায় লকডাউন বাস্তবায়নে চলছে এসিল্যান্ড এর বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযান

কাজাখস্তানে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত হয়ে নিহত ১৪

কাজাখস্তানে বেক এয়ারলাইন্সের একটি যাত্রীবাহী বিমান শুক্রবার বিধ্বস্ত হয়ে অন্তত ১৪ নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩৫ জন। আলমাতি আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, ১০০ জন যাত্রী ও ক্রু নিয়ে বিমানটি আলমাতি শহর থেকে দেশটির রাজধানী নূর-সুলতানে যাচ্ছিল। উড্ডয়নের কিছুক্ষণ পরই বিমানটি কংক্রিটের একটি দেয়াল ও দোতলা ভবনের সাথে ধাক্কা খায় এবং সাথে সাথেই বিধ্বস্ত হয়।

স্থানীয় সময় সকাল ৭টা ২২ মিনিটে (০১২২ জিএমটি) নিয়ন্ত্রণ কক্ষের সাথে বিমানটির সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায় বলে জানায় বিমানবন্দর কর্তৃপক্ষ। নিজেদের ফেসবুক পেজে দেয়া এক বিবৃতিতে বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, বিমান বিধ্বস্তের পর কোনো অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেনি এবং দুর্ঘটনার পরপরই উদ্ধার অভিযান শুরু হয়েছে।

মাঝারি আকারের ফোকার-১০০ মডেলের ওই বিমানটির প্রস্তুতকারী প্রতিষ্ঠান ১৯৯৬ সালে দেউলিয়া হয়ে যায়। একই বছর ওই মডেলের বিমান উৎপাদনও বন্ধ হয়ে যায়। সূত্র : ইউএনবি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো