English|Bangla আজ ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ৬:০৫
শিরোনাম
লক্ষ্মীপুর-২ সংসদ উপনির্বাচন: নৌকার প্রার্থীর বিজয়পত্নীতলায় সরকারি নির্দেশনা না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানাপলাশবাড়ীর হোসেনপুর ইউনিয়নে ভিজিডি কার্ডধারীদের মাঝে চাল বিতরণনরসিংদীতে পলাশের ডাংগা ইউনিয়নে আ.লীগ প্রার্থী ও গজারিয়ায় স্বতন্ত্র প্রার্থীর জয়লাভতাহিরপুর অবৈধভাবে বালু উত্তোলনের দায় এক লক্ষ টাকা জরিমানাসিএমপি’র স্কুল এন্ড কলেজকে নিটল মটরস লিমিটেড কর্তৃক ০১টি পরিবহন বাসের চাবি সিএমপি পুলিশ কমিশনার মহোদয়কে হস্তান্তর অনুষ্ঠানকুমিল্লা সদরের উঃকালিয়াজুরী কোড়ের পাড়ের রাস্তাটি আবাও দখল মুক্তদাউদকান্দিতে স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রী’র আত্মহত্যা!একটু মাথা গোঁজার ঠাঁই খোঁচ্ছে রোকিয়ারায়পুরে পুকুরে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

কলাপাড়ায় ৯ম শ্রেনীর ছাত্রীকে যৌন নিপীড়নের দায়ে ৪ বখাটে গ্রেফতার

মোঃ পারভেজ কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর কলাপাড়ায় পরীক্ষা শেষে বাসায় ফেরার পথে নবম শ্রেনীর এক মাদ্রাসা ছাত্রীকে প্রকাশ্যে যৌন নিপীড়নের দায়ে চার বখাটেকে গ্রেফতার করে পুলিশে সোদর্প করেছে স্থানীয় এলাকাবাসী। রবিবার সন্ধ্যায় উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের উমেদপুর স্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হল সরোয়ার হোসেন(২০), নোমান গাজী(২০), হাসান গাজী(২১) ও নাজমুল(২০)। আটককৃত সবার বাড়ি নীলগঞ্জ ইউনিয়নের কুমিরমারা গ্রামে।

এঘটনায় ওই শিক্ষার্থীর পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আটজনকে আসামী করে কলাপাড়া থানায় একটি মামলা করেছেন। তবে এ ঘটনায় মামলার প্রধান আসামী মামুনকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।স্থানীয় ও মামলার বিবরন সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ওই শিক্ষার্থী মাদ্রসায় যাওয়া আসার পথে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল মামুন। বিষয়টি ওই শিক্ষার্থীর বাবা মাদ্রাসার প্রিন্সিপালসহ স্থানীয় কয়েকজনকে জানান।

ঘটনার দিন রবিবার পরীক্ষায় অংশগ্রহনের জন্য বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার পথে মামুন মিয়া ওই শিক্ষার্থীকে কু-প্রস্তাব দেয় এবং অশ্লিল অঙ্গভঙ্গি করে। পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে মামুনসহ তার সহযোগিরা শিক্ষার্থীর ওপর যৌন নির্যাতন চালায়।পরে বিকালে ন্থানীয় জনতা তাদের আটক করে পুলিশে খবর দেয়।কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মনিরুল ইসলাম জানান, স্থানীয়রা যৌন নীপিড়নের সঙ্গে জড়িত চার জনকে আটক পুলিশের কাছে হস্তান্তর করে।

মামলায় চারজনকে গ্রেফতার দেখানো হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো