English|Bangla আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার রাত ৪:৪১
শিরোনাম
চরফ্যাশন পৌর নির্বাচনে শেষ মুহুর্তে প্রচার প্রচারণায় ব্যস্ত প্রার্থীরাফুলছড়িতে ভূমি অফিস নির্মাণ কাজের উদ্বোধন করলেন-ডেপুটি স্পীকারখানসামায় হিন্দু ধর্মাবলম্বীদের জন্য গীতা বিদ্যালয় উদ্বোধন।রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপিত হেলাল সম্পাদক দুলুগোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র-কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ ও সংবর্ধনাপলাশবাড়ীতে রাস্তায় ইটের সোলিং করণ প্রকল্পের উদ্বোধণনওগাঁয় গলা ও পায়ের রগকাটা এক ব্যক্তিকে উদ্ধার করলো পুলিশ ও ফায়ার সার্ভিসসোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।

কলাপাড়ায় সৈয়দ নজরুল ইসলাম সেতু ২০২০ সালের জুন মাসে চালু হবে।

মোঃপারভেজ কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর কলাপাড়ায় আন্ধারমানিক নদীর উপর নির্মানাধীন সৈয়দ নজরুল ইসলাম সেতু ২০২০ সালের জুন মাসে উন্মুক্ত হচ্ছে।

শুক্রবার দুপুরে সেতু পরিদর্শনে এসে সাংবাদিকদের সাথে এসব কথা বলেন, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী খলিলুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন ১১৪ পটুয়াখালী -৪ আসনের সংসদ ও প্রতিরক্ষা মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলি রেজাউর রহমান, পটুয়াখালী জেলা অঞ্চল তথ্যবধায়ক প্রকৌশলি নুরুল হুদা, সেতু প্রকল্প পরিচালক রুহুল আমিন প্রমুখ।

উল্লেখ্য, গত ২০১৩ সালের ১৯ নভেম্বর অন্ধারমানিক নদীর উপড় সৈয়দ নজরুল ইসলাম সেতুরভিত্তিপ্রস্তর স্থাপন করেনপ্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রায় নব্বই কোটি টাকা ব্যয়র্নিধারন করে ২০১৬ সালের ৪ সেপ্টেম্বর সেতুটির নির্মাণ কাজ শুরু করে স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদপ্তর। ইতিমধ্যে এ সেতুর ৮২ ভাগ কাজ শেষ হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো