English|Bangla আজ ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার সন্ধ্যা ৭:২১
শিরোনাম
গৌরীপুরে আব্দুল রউফের উপর সন্ত্রাসী হামলা৯৯৯ কলে পুলিশের সহযোগীতায় জীবন বাঁচলো সোমার।খানসামার পুরোনো ঐতিহ্যের জয়সঙ্কর জমিদার বাড়িটি এখন বিলুপ্তির দ্বারপ্রান্তেসুন্দরগঞ্জে শিশুকে অপহরণের পর হত্যা মামলার ১০ আসামী খালাসগাইবান্ধা সদর বোয়ালী ইউনিয়নে নৌকার মাঝি হয়ে বৈঠা ধরতে চান যুবলীগ নেতা তুহিনচাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্রীর উত্ত্যক্তের প্রতিবাদ করায় দুই চাচাকে মারধররাণীনগরে ১১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণঘাটাইলে সাংবাদিকদের সাথে ওসি’র মতবিনিময়‌ওয়ার্ড আ. লীগের সভাপতি পদপ্রার্থী নূর ইসলামঘুমধুম আজুখাইয়ার সাদ্দাম পৌণে ৫ কোটি টাকার ইয়াবাসহ আটক,পলাতক রফিফ ও সাইফুল

কলাপাড়ায় ঢাকাগামী ইসলাম পরিবহন থেকে অবৈধ পাঁচ’শ কেজি জাটকা ইলিশ আটক

পারভেজ, কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর কলাপাড়ায় অভিযান চালিয়ে পাঁচ’শ কেজি জাটকা ইলিশ আটক করেছে ভ্রাম্যমান আদালত। শনিবার রাত দশটায় শহরের বাসস্ট্যান্ড এলাকায় ঢাকাগামী ইসলাম পরিবহনের একটি বাসের (ঢাকা মেট্রো-ব ১৫-৩৯৮০) সাইট বক্স থেকে এসব অবৈধ জাটকা ইলিশ জব্দ করা হয়। এসময় বাসের সুপারভাইজারকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিবুর রহমান অভিযান চালিয়ে ইসলাম পরিবহনের সাইট বক্স থেকে ককসেট ভর্তি এসব মাছ জব্দ করে। এসময় উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপ দাশ, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহা।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট অনুপ দাস ইসলাম পরিবহনের সুপার ভাইজার কবির হোসেনকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন। পরে জব্দকৃত এসব মাছ রাতেই বিভিন্ন এতিমখানা মাদ্রসার ছাত্রদের মাঝে বিতরন করা হয় ।

কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট অনুপ দাশ জানান, জাটকা পরিবহনের দায়ে বাসের সুপারভাইজারকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো