English|Bangla আজ ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার সকাল ৮:৪৬
শিরোনাম
গ্রামীণ ব্যাংক সাপাহার শাখায়  শিক্ষা বৃত্তি ও গাছের চারা বিতরণতানোর থানার তৎপরতায় আইন-শৃঙ্খলার উন্নতিপিকআপভ্যান-অটোরিকশার সংঘর্ষে মা নিহত, ছেলেসহ আহত ৪উলিপুরে পুলিশের ভয়ে ১০মাস পালিয়ে থাকা হত্যা মামলার আসামী আটকগাইবান্ধায় করোনা আক্রান্ত বেড়ে ১ হাজার ৯২৪, নতুন শনাক্ত ১৯গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের ৫৩ সদস্য বিশিষ্ট দ্বিবার্ষিক পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষিতপলাশবাড়ীতে পানিতে ডুবে এক শিক্ষার্থী’র মৃত্যুভালুকায় সুদের টাকার চাপে আদিবাসী বিষপানে আত্মহত্যাপলাশবাড়ীতে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিতনান্দাইলে বাল্যবিবাহ প্রতিরোধে ‘জাস্ট ম্যারিড’গ্লোবাল ক্যাম্পেইন অনুষ্ঠিত

কলাপাড়ায় ঢাকাগামী ইসলাম পরিবহন থেকে অবৈধ পাঁচ’শ কেজি জাটকা ইলিশ আটক

পারভেজ, কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর কলাপাড়ায় অভিযান চালিয়ে পাঁচ’শ কেজি জাটকা ইলিশ আটক করেছে ভ্রাম্যমান আদালত। শনিবার রাত দশটায় শহরের বাসস্ট্যান্ড এলাকায় ঢাকাগামী ইসলাম পরিবহনের একটি বাসের (ঢাকা মেট্রো-ব ১৫-৩৯৮০) সাইট বক্স থেকে এসব অবৈধ জাটকা ইলিশ জব্দ করা হয়। এসময় বাসের সুপারভাইজারকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিবুর রহমান অভিযান চালিয়ে ইসলাম পরিবহনের সাইট বক্স থেকে ককসেট ভর্তি এসব মাছ জব্দ করে। এসময় উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপ দাশ, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহা।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট অনুপ দাস ইসলাম পরিবহনের সুপার ভাইজার কবির হোসেনকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন। পরে জব্দকৃত এসব মাছ রাতেই বিভিন্ন এতিমখানা মাদ্রসার ছাত্রদের মাঝে বিতরন করা হয় ।

কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট অনুপ দাশ জানান, জাটকা পরিবহনের দায়ে বাসের সুপারভাইজারকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো