English|Bangla আজ ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার রাত ১২:০৪
শিরোনাম
গ্রামীণ ব্যাংক সাপাহার শাখায়  শিক্ষা বৃত্তি ও গাছের চারা বিতরণতানোর থানার তৎপরতায় আইন-শৃঙ্খলার উন্নতিপিকআপভ্যান-অটোরিকশার সংঘর্ষে মা নিহত, ছেলেসহ আহত ৪উলিপুরে পুলিশের ভয়ে ১০মাস পালিয়ে থাকা হত্যা মামলার আসামী আটকগাইবান্ধায় করোনা আক্রান্ত বেড়ে ১ হাজার ৯২৪, নতুন শনাক্ত ১৯গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের ৫৩ সদস্য বিশিষ্ট দ্বিবার্ষিক পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষিতপলাশবাড়ীতে পানিতে ডুবে এক শিক্ষার্থী’র মৃত্যুভালুকায় সুদের টাকার চাপে আদিবাসী বিষপানে আত্মহত্যাপলাশবাড়ীতে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিতনান্দাইলে বাল্যবিবাহ প্রতিরোধে ‘জাস্ট ম্যারিড’গ্লোবাল ক্যাম্পেইন অনুষ্ঠিত

কলাপাড়ার চম্পাপুর ইউনিয়ন আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন পন্ড,দুই গ্রুপের মারামারি,আহত ৫

মোঃপারভেজ কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর কলাপাড়া উপজেলার চম্পাপুর ইউনিয়ন আওয়ামিলীগ ত্রি-বার্ষিক সম্মেলন ২০১৯ প্রতিদ্বন্দ্বী দুই গ্রুপের চেয়ার ছোড়াছুড়ি, হাতাহাতির ঘটনায় পন্ড হয়ে গেছে।মঙ্গলবার শেষ বিকালে এমইউ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ হট্টগোলের ঘটনায় আহত হয়েছে অন্তত পাঁচ জন।

এর মধ্যে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল গাজী ও ইউনিয়ন আওয়ামীরীগ’র সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন বাচ্চু মোল্লা রক্তাক্ত জখম হয়েছেন। এঘটনায় ১১৪ পটুয়াখালী -৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রনালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মহিববুর রহমান মহিব সহ উপজেলা আওয়ামীলীগ’র নেতৃবৃন্দ দ্রুত সম্মেলনস্থল ত্যাগ করেন।

স্থানীয়রা জানায়, বিকেল তিনটার দিকে আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা বদিউর রহমান বন্টিনের সভাপতিত্বে এমইউ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ সম্মেলন শুরু হয়। দ্বিতীয় পর্বে সভাপতি সাধারণ সম্পাদক নির্ধারণের ক্ষেত্রে একাধিক প্রার্থী থাকায় ভোটের ঘোষণা দেয়া হয়। এরপরই শুরু হয় চেয়ার ছোড়াছুড়ি। পরে হাতাতির এক পর্যায় রক্তক্ষয়ী সংঘর্ষে পরিনত হয় ঘটনাস্থল।

বর্তমানে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি অনেকটা শান্ত রয়েছে। তবে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।এদিকে এঘটনায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে উপজেলা আওয়ামীলীগের সিদ্ধান্ত মোতাবে ইউনিয়ন আওয়ামীগ সভাপতি প্রার্থী ও জেলা পরিষদ সদস্য মোশারফ মৃধাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।ইউপি চেয়ারম্যান ও সভাপতি প্রার্থী রিন্টু তালুকদার এ ঘটনার জন্য তার প্রতিদ্বন্দ্বী সভাপতি প্রার্থী এসএম মোশাররফ হোসেনকে দায়ী করেন।

তবে মোশাররফ হোসেনও পাল্টা অভিযোগ করেছেন এ ঘটনার জন্য। ইউপি চেয়ারম্যানকে দায়ী কওে বলেন পরিকল্পিতভাবে চেয়ারম্যানের গ্রুপ এ অবস্থা করেছে। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান বলেন, এহেন ঘটনার প্রেক্ষিতে তারা উপজেলা আওয়ামী লীগ জরুরি সভা ডেকে সকলের মতামতের প্রেক্ষিতে প্রয়োজনীয় সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

১১৪ পটুয়াখালী -৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রনালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মহিববুর রহমান মহিব বলেন, উপজেলা নেতৃবৃন্দের সাথে সে অসাদাচরণ করায় সাময়িক ভাবে তাকে বহিষ্কার করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো