English|Bangla আজ ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার সকাল ৮:১২
শিরোনাম
অবহেলা শিকার স্বেচ্ছা রক্তদাতারা -জান্নাত আরা জুঁইপলাশবাড়ীতে র‌্যাবের অভিযানে মাদক ও অর্থসহ গ্রেফতার-১পাটগ্রামে শিক্ষার্থীদের মাঝে র‌্যাবের মাদক ও জঙ্গিবিরোধী প্রচারণাভারত থেকে অবৈধভাবে ফেরার পথে দহগ্রামে দুই বাংলাদেশী আটকপাটগ্রামে বর্ণাঢ্য আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালনবান্দরবানে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধারপাটগ্রাম প্রেসক্লাবে উপহার সামগ্রী প্রদান“বিসকা ইউনিয়নের ১ ইঞ্চি রাস্তাও কাঁচা থাকবেনা”রাস্তা উদ্ভোধনী অনুষ্ঠানে বললেন বাবুল মিয়া সরকার।পলাশবাড়ীতে ডায়াবেটিকস সমিতির ওয়াশরুম উদ্বোধনখানসামায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদকের বহিষ্কার আদেশ প্রত্যাহার করায় আনন্দ মিছিল

করোনাভাইরাসের প্রশংসা করলেন কঙ্গনা!

প্রাণঘাতী করোনায় ভারতে দুই লাখের কাছাকাছি মানুষের মৃত্যু হলেও ভাইরাসটির প্রশংসা করেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত।

তার ভাষ্য, এই ভাইরাসের জন্য মানুষের মৃত্যু হলেও বাকি অনেক কিছু ভালো হচ্ছে। করোনাকে তিনি ‘তৈরি করা ভাইরাস’ বলে দাবি করেছেন।

রোববার রাতে এক টুইটবার্তায় কঙ্গনা লেখেছেন, ‘তৈরি করা এই ভাইরাসকে মানুষ একে অপরের অর্থনীতি ধ্বংস করতে কাজে লাগিয়েছিল, আজ হয়তো তারা সেটাকে নিয়ে সন্ত্রস্ত। আমার কথার সঙ্গে হয়তো অনেকেই সহমত হবেন, অনেকেই হবেন না। কিন্তু একটা কথা মানতেই হবে যে, এই ভাইরাসটি পৃথিবীকে সারিয়ে তুলছে। মানুষ মারা যাচ্ছে ঠিকই, কিন্তু বাকি সব কিছু সেরে উঠছে’।

পৃথিবীর ভালোর জন্য কী কী করতে হবে, সেই উপদেশও দিয়েছেন কঙ্গনা। তিনি লিখেছেন, বছরে আমাদের প্রত্যেককে আটটি করে গাছ পুঁততে হবে। খরগোশের মতো সন্তান জন্ম দেওয়া বন্ধ করতে হবে। এমন সব প্লাস্টিকের পণ্য যা একবারই ব্যবহার করে নষ্ট করে ফেলতে হয়, সেগুলোকে এড়িয়ে চলতে হবে। খাবার নষ্ট করবেন না। আপনার চারপাশের দায়িত্বহীন মানুষদের থেকে সতর্ক হয়ে তাদের দায়িত্ব নিন। কারণ আপনি সাবধানী হলেও তারা বিপদ ডেকে আনতে পারে।

কঙ্গনার এ টুইটে অনেকেই একমত পোষণ করলেও কেউ কেউ আপত্তি জানিয়েছেন। তাদের মতে, অভিনেত্রীর কাছে সব রকম সুযোগ সুবিধা আছে বলেই এই কঠিন পরিস্থিতেও ‘পৃথিবী সেরে উঠছে’- ধরনের কথা খুব সহজেই বলে ফেলছেন তিনি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো