English|Bangla আজ ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার সন্ধ্যা ৭:১১
শিরোনাম
পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণসাপাহারে ভুয়া কবিরাজের চিকিৎসায় হাত হারাতে বসেছে সাত বছরের শিশু!পলাশবাড়ীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিতনাগেশ্বরী কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মোহাম্মদ অাব্দুল অাউয়ালকুড়িগ্রামে মোবাইলে অনলাইনে গেম খেলায় ১১ শিক্ষার্থী আটক- মুচলেকায় অভিভাবকের কাছে হস্তান্তরডিসিসিআই’র আয়োজনে ” সাস্টেইনএবল রিভার ড্রেজিং: চ‍্যালেঞ্জেস এন্ড ওয়ে ফরওয়ার্ড ” শীর্ষক অনলাইন আলোচনা সভায় নৌ প্রতিমন্ত্রীখানসামায় লকডাউন বাস্তবায়নে চলছে এসিল্যান্ড এর বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযানচাঁপাইনবাবগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১, শনাক্ত ২৭বান্দরবানে টানা বর্ষণে পানিবন্দী মানুষের মাঝে খাবার পৌঁছে দিল সেনাবাহিনীচট্রগ্রাম নগরীর আগ্রাবাদে নারী ছিনতাইকারী গ্রেফতার

করোনাভাইরাসের প্রশংসা করলেন কঙ্গনা!

প্রাণঘাতী করোনায় ভারতে দুই লাখের কাছাকাছি মানুষের মৃত্যু হলেও ভাইরাসটির প্রশংসা করেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত।

তার ভাষ্য, এই ভাইরাসের জন্য মানুষের মৃত্যু হলেও বাকি অনেক কিছু ভালো হচ্ছে। করোনাকে তিনি ‘তৈরি করা ভাইরাস’ বলে দাবি করেছেন।

রোববার রাতে এক টুইটবার্তায় কঙ্গনা লেখেছেন, ‘তৈরি করা এই ভাইরাসকে মানুষ একে অপরের অর্থনীতি ধ্বংস করতে কাজে লাগিয়েছিল, আজ হয়তো তারা সেটাকে নিয়ে সন্ত্রস্ত। আমার কথার সঙ্গে হয়তো অনেকেই সহমত হবেন, অনেকেই হবেন না। কিন্তু একটা কথা মানতেই হবে যে, এই ভাইরাসটি পৃথিবীকে সারিয়ে তুলছে। মানুষ মারা যাচ্ছে ঠিকই, কিন্তু বাকি সব কিছু সেরে উঠছে’।

পৃথিবীর ভালোর জন্য কী কী করতে হবে, সেই উপদেশও দিয়েছেন কঙ্গনা। তিনি লিখেছেন, বছরে আমাদের প্রত্যেককে আটটি করে গাছ পুঁততে হবে। খরগোশের মতো সন্তান জন্ম দেওয়া বন্ধ করতে হবে। এমন সব প্লাস্টিকের পণ্য যা একবারই ব্যবহার করে নষ্ট করে ফেলতে হয়, সেগুলোকে এড়িয়ে চলতে হবে। খাবার নষ্ট করবেন না। আপনার চারপাশের দায়িত্বহীন মানুষদের থেকে সতর্ক হয়ে তাদের দায়িত্ব নিন। কারণ আপনি সাবধানী হলেও তারা বিপদ ডেকে আনতে পারে।

কঙ্গনার এ টুইটে অনেকেই একমত পোষণ করলেও কেউ কেউ আপত্তি জানিয়েছেন। তাদের মতে, অভিনেত্রীর কাছে সব রকম সুযোগ সুবিধা আছে বলেই এই কঠিন পরিস্থিতেও ‘পৃথিবী সেরে উঠছে’- ধরনের কথা খুব সহজেই বলে ফেলছেন তিনি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো