English|Bangla আজ ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার সকাল ৬:৪৮
শিরোনাম
ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচন : মেয়র পদে ৭ জনের মনোনয়ন পত্র দাখিলপলাশবাড়ীতে অগ্নিনির্বাপক গ্যাস বিস্ফোরণে গুরুতর অাহত-১গাইবান্ধায় নির্বাচন পরবর্তী সংহিসতায় দু’টি মামলা দায়ের : আটক-৫রাণীনগরে ৩ জুয়ারীসহ আটক ৪রাণীনগরে ঘটনার ১৬ মাস পর হত্যা মামলালক্ষ্মীপুরে-পৌরসভা নির্বাচন:৬ মেয়র প্রার্থীসহ ৫৭ জনের মনোনয়নপত্র দাখিলনান্দাইলে”সমন্বিত বালাই ব্যবস্হাপনা (আইপিএম) এর মাধ্যমে গুনগতমানসম্পন্ন ও নিরাপদ শিম উৎপাদন”শীর্ষক মাঠ দিবস অনুষ্ঠিতময়মনসিংহে উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিতসংবিধানের নির্দেশনায় ও আইনের আলোকে উপজেলা প্রশাসন পরিচালনার দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিতপৌর নির্বাচনে কাউন্সিলর পদে প্রচারনায় এগিয়ে প্রতিশ্রুতিশীল সমাজসেবক পুলক পারভেজ

করিমগঞ্জে আনসার সদস্যদের সাহসিকতায় গাজাসহ মাদক ব্যবসায়ী আটক

কিশোরগঞ্জের করিমগঞ্জে উপজেলা নির্বাহী অফিসারের বাস ভবনে নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যদের সাহসিকতায় গাজাসহ মাদক ব্যবসায়ী মোঃ আরমানকে (২৮) আটক করেছে।

শুক্রবার ২৫-১২-২০২০খ্রি. তারিখে সময় রাত ০৯.০০ ঘটিকার সময় আইডি নং-৭২০৫৮ আনসার মোঃ কামরুল ইসলাম, আইডি নং-৫৯৪৪৮, আনসার মোঃ জাহিদ হাসান শেখ, আইডি নং-৭০৮১৯,আনসার মোঃ ফারুক ডিউটিরত অবস্থায় ছিল। ডিউটি কালীন সময়ে উপজেলা নির্বাহী অফিসারের বাস ভবনের আশে পাশে ০৩জন মাদক ব্যবসায়ী নাশকতার উদ্দেশ্যে অবস্থান করে তাদের গতিবিধি সন্দেহ হলে ডিউটিরত আনসার সদস্যগন তাদেরকে ধাওয়া করিলে দুই জন পালিয়ে যেতে সক্ষম হয় এবং একজন মোঃ আরমান, (২৮)কে হাতে নাতে গাজাসহ আটক করে।

জে.এম. ইমরান জেলা কমান্ড্যান্ট আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী দৈনিক একাত্তর জার্নাল নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

আটকের পর আনসারের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায় যে প্রথমে গাঁজাগুলো সংগ্রহ করে নিয়ে আসে। পরবর্তীতে বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছে গাঁজা বিক্রয় করার জন্যে অভিনব পদ্ধতি অবলম্বন করে প্লাস্টিকের ব্যাগে করে গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে বহন করে নিয়ে যায়। দীর্ঘদিন যাবৎ আশপাশে মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে তারা স্বীকার করে।

পরবর্তীতে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তার সাথে সমন্বয় পূর্বক উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশক্রমে উক্ত মাদক ব্যবসায়ীকে করিমগঞ্জ থানায় পুলিশের নিকট সোপর্দ করা হয়।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে করিমগঞ্জ থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো