English|Bangla আজ ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার সকাল ৬:০৬
শিরোনাম
ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচন : মেয়র পদে ৭ জনের মনোনয়ন পত্র দাখিলপলাশবাড়ীতে অগ্নিনির্বাপক গ্যাস বিস্ফোরণে গুরুতর অাহত-১গাইবান্ধায় নির্বাচন পরবর্তী সংহিসতায় দু’টি মামলা দায়ের : আটক-৫রাণীনগরে ৩ জুয়ারীসহ আটক ৪রাণীনগরে ঘটনার ১৬ মাস পর হত্যা মামলালক্ষ্মীপুরে-পৌরসভা নির্বাচন:৬ মেয়র প্রার্থীসহ ৫৭ জনের মনোনয়নপত্র দাখিলনান্দাইলে”সমন্বিত বালাই ব্যবস্হাপনা (আইপিএম) এর মাধ্যমে গুনগতমানসম্পন্ন ও নিরাপদ শিম উৎপাদন”শীর্ষক মাঠ দিবস অনুষ্ঠিতময়মনসিংহে উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিতসংবিধানের নির্দেশনায় ও আইনের আলোকে উপজেলা প্রশাসন পরিচালনার দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিতপৌর নির্বাচনে কাউন্সিলর পদে প্রচারনায় এগিয়ে প্রতিশ্রুতিশীল সমাজসেবক পুলক পারভেজ

“এসো পাশে দাঁড়াই সামাজিক সংগঠন” হোসেনপুর শাখার শীতবস্ত্র বিতরন

মিজানুল হক, করিমগঞ্জ, কিশোরগঞ্জ::

কিশোরগঞ্জের জেলার হোসেনপুর উপজেলার “এসো পাশে দাড়াই” সামাজিক সংগঠন হোসেনপুর শাখার পক্ষ থেকে দুস্থ্য,অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মধ্যে ২৫০ টি কম্বল বিতরণ করা হয়।

০৯জানুয়ারি রোজ শনিবার দুপুর ০২:৩০ঘটিকায় হোসেনপুর পৌরসভার ০১ নং ওয়ার্ডে নতুন কুড়ি কিন্ডারগার্ডেন সংলগ্ন এই কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হোসেনপুর সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ নাজিম উদ্দিন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সোনাহর আলী,সার্বিক দিকনির্দেশনায় ছিলেন হোসেনপুর উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির সভাপতি মোঃ মাহবুবুর রহমান পারভেজ।

উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন “এসো পাশে দাড়াই” সামাজিক সংগঠন হোসেনপুর শাখার প্রতিষ্ঠাতা মোঃ জাহিদুল হক শরীফ, অনুষ্ঠানটি সঞ্চালনা করেন “এসো পাশে দাড়াই” সামাজিক সংগঠন কিশোরগঞ্জের সহ-সভাপতি মু. শফিকুল ইসলাম।

এছাড়া আরো উপস্থিত ছিলেন “এসো পাশে দাড়াই” সামাজিক সংগঠন কিশোরগঞ্জের সদস্যবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মশিউর রহমান হুমায়ুন বলেন প্রথমেই সংগঠনের সফলতা কামনা করি ও উক্ত সংগঠনটি আর্তমানবতার পাশাপাশি মাদক, জুয়া,দূর্ণীতি নির্মূলেও জোড়ালো ভুমিকা রাখার পরামর্শ দেন, তিনি সবসময় সংগঠনের পাশে থেকে সর্বাত্বক সহযোগীতা করার প্রতিশ্রুতি দেন এবং এই সংগঠনটি আরো অনেক প্রসারিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

পরে তিনি অসহায় ও দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ শুরু করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো