English|Bangla আজ ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার সন্ধ্যা ৭:২৮
শিরোনাম
গৌরীপুরে আব্দুল রউফের উপর সন্ত্রাসী হামলা৯৯৯ কলে পুলিশের সহযোগীতায় জীবন বাঁচলো সোমার।খানসামার পুরোনো ঐতিহ্যের জয়সঙ্কর জমিদার বাড়িটি এখন বিলুপ্তির দ্বারপ্রান্তেসুন্দরগঞ্জে শিশুকে অপহরণের পর হত্যা মামলার ১০ আসামী খালাসগাইবান্ধা সদর বোয়ালী ইউনিয়নে নৌকার মাঝি হয়ে বৈঠা ধরতে চান যুবলীগ নেতা তুহিনচাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্রীর উত্ত্যক্তের প্রতিবাদ করায় দুই চাচাকে মারধররাণীনগরে ১১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণঘাটাইলে সাংবাদিকদের সাথে ওসি’র মতবিনিময়‌ওয়ার্ড আ. লীগের সভাপতি পদপ্রার্থী নূর ইসলামঘুমধুম আজুখাইয়ার সাদ্দাম পৌণে ৫ কোটি টাকার ইয়াবাসহ আটক,পলাতক রফিফ ও সাইফুল

এক বেলা ভাত খাচ্ছেন শাবনূর!

শাবনুর, এক সময়কার সবচেয়ে জনপ্রিয় নায়িকা। ‘নায়িকা হয়েই অ’ভিনয়ে ফিরছেন শাবনূর’ জাজ মাল্টিমিডিয়ার ‘কাঁ’টাতারের বেড়া’ ছবির মধ্য দিয়ে দীর্ঘদিন পর চলচ্চিত্রে ফিরবেন শাবনূর। জাজ-এর এমন সংবাদের পর, শাবনূর অ’বাক হয়ে জানান, তিনি এই বিষয়ে কিছুই জানেনা। তবে সিনেমায় ফিরতে নিজেকে ফিট করার চেষ্টা করছেন এই অ’ভিনেত্রী।

সিনেমাতে কবে দেখা যাবে এই প্রসঙ্গে শাবনূর বলেন, ‘সিনেমায় অ’ভিনয় করার মতো পুরোপুরি ফিট নই আমি। চাইলে অ’ভিনয় করতেই পারি। কিন্তু চাই না এভাবে পর্দায় হাজির হতে। দর্শক আমাকে যেভাবে দেখে অভ্যস্থ আগে নিজের ফিটনেসটাকে সে অবস্থায় নিয়ে যেতে চাই। তার আগে ক্যামেরার সামনে যাবো না। আমি অস্ট্রেলিয়ান নিউট্রেশিয়ান ও জিম ট্রেইনারের অধীনে রয়েছি। তার পরাম’র্শ নিয়ে বেশ উন্নতি হচ্ছে শরীরের। আশা করছি দ্রুতেই নিজেকে ফিরে পাবো।

আমি এখন দিনে এক বেলা ভাত খাই, ডায়েট মেইন্টেইন করতেছি।’ অনেকদিন ধরেই থাইরয়েড ও ব্যাক পেইনের সমস্যায় আক্রান্ত শাবনূর। অস্ট্রেলিয়াতেই এর চিকিৎসা করছেন। বর্তমান শারীরিক অবস্থার কথা জানিয়ে শাবনূর বলেন, ‘আল্লাহর রহমতে আমি অনেকটা সেরে উঠেছি। সবার কাছে দোয়া চাই যেন পুরোপুরি সুস্থ হয়ে আবারও সিনেমায় ফিরতে পারি।

সিনেমাকে আমি খুব মিস করি। ক্যামেরা, লাইট, অ্যাকশন আর সিনেমা’র মানুষদেরও মিস করি।’ উল্লেখ্য, ২০১২ সালে ঢাকাই সিনেমা’র নায়ককে বিয়ের পর থেকে অ’ভিনয়ে অনিয়মিত হয়ে পড়েন শাবনূর। কিছু দিন পর জানা যায়, শাবনূর মা হয়েছেন। বর্তমানে স্বামী ও একমাত্র সন্তানকে নিয়ে অস্ট্রেলিয়া বসবাস করছেন তিনি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো