English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার বিকাল ৩:১৫
শিরোনাম
নাগেশ্বরীতে জাতীয় বীমা দিবস ও বঙ্গবন্ধু বীমা মেলা অনুষ্টিতদিনাজপুরে নাগরিক উদ্যোগ এবং এসসিডিএস এর উদ্যোগে সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিতচরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ

এক বেলা ভাত খাচ্ছেন শাবনূর!

শাবনুর, এক সময়কার সবচেয়ে জনপ্রিয় নায়িকা। ‘নায়িকা হয়েই অ’ভিনয়ে ফিরছেন শাবনূর’ জাজ মাল্টিমিডিয়ার ‘কাঁ’টাতারের বেড়া’ ছবির মধ্য দিয়ে দীর্ঘদিন পর চলচ্চিত্রে ফিরবেন শাবনূর। জাজ-এর এমন সংবাদের পর, শাবনূর অ’বাক হয়ে জানান, তিনি এই বিষয়ে কিছুই জানেনা। তবে সিনেমায় ফিরতে নিজেকে ফিট করার চেষ্টা করছেন এই অ’ভিনেত্রী।

সিনেমাতে কবে দেখা যাবে এই প্রসঙ্গে শাবনূর বলেন, ‘সিনেমায় অ’ভিনয় করার মতো পুরোপুরি ফিট নই আমি। চাইলে অ’ভিনয় করতেই পারি। কিন্তু চাই না এভাবে পর্দায় হাজির হতে। দর্শক আমাকে যেভাবে দেখে অভ্যস্থ আগে নিজের ফিটনেসটাকে সে অবস্থায় নিয়ে যেতে চাই। তার আগে ক্যামেরার সামনে যাবো না। আমি অস্ট্রেলিয়ান নিউট্রেশিয়ান ও জিম ট্রেইনারের অধীনে রয়েছি। তার পরাম’র্শ নিয়ে বেশ উন্নতি হচ্ছে শরীরের। আশা করছি দ্রুতেই নিজেকে ফিরে পাবো।

আমি এখন দিনে এক বেলা ভাত খাই, ডায়েট মেইন্টেইন করতেছি।’ অনেকদিন ধরেই থাইরয়েড ও ব্যাক পেইনের সমস্যায় আক্রান্ত শাবনূর। অস্ট্রেলিয়াতেই এর চিকিৎসা করছেন। বর্তমান শারীরিক অবস্থার কথা জানিয়ে শাবনূর বলেন, ‘আল্লাহর রহমতে আমি অনেকটা সেরে উঠেছি। সবার কাছে দোয়া চাই যেন পুরোপুরি সুস্থ হয়ে আবারও সিনেমায় ফিরতে পারি।

সিনেমাকে আমি খুব মিস করি। ক্যামেরা, লাইট, অ্যাকশন আর সিনেমা’র মানুষদেরও মিস করি।’ উল্লেখ্য, ২০১২ সালে ঢাকাই সিনেমা’র নায়ককে বিয়ের পর থেকে অ’ভিনয়ে অনিয়মিত হয়ে পড়েন শাবনূর। কিছু দিন পর জানা যায়, শাবনূর মা হয়েছেন। বর্তমানে স্বামী ও একমাত্র সন্তানকে নিয়ে অস্ট্রেলিয়া বসবাস করছেন তিনি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো