English|Bangla আজ ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার সকাল ১০:৩২
শিরোনাম
গ্রামীণ ব্যাংক সাপাহার শাখায়  শিক্ষা বৃত্তি ও গাছের চারা বিতরণতানোর থানার তৎপরতায় আইন-শৃঙ্খলার উন্নতিপিকআপভ্যান-অটোরিকশার সংঘর্ষে মা নিহত, ছেলেসহ আহত ৪উলিপুরে পুলিশের ভয়ে ১০মাস পালিয়ে থাকা হত্যা মামলার আসামী আটকগাইবান্ধায় করোনা আক্রান্ত বেড়ে ১ হাজার ৯২৪, নতুন শনাক্ত ১৯গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের ৫৩ সদস্য বিশিষ্ট দ্বিবার্ষিক পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষিতপলাশবাড়ীতে পানিতে ডুবে এক শিক্ষার্থী’র মৃত্যুভালুকায় সুদের টাকার চাপে আদিবাসী বিষপানে আত্মহত্যাপলাশবাড়ীতে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিতনান্দাইলে বাল্যবিবাহ প্রতিরোধে ‘জাস্ট ম্যারিড’গ্লোবাল ক্যাম্পেইন অনুষ্ঠিত

একুশে বই মেলায় আসছে সাংবাদিক এম শরীফ ভূঞা’র লেখা ‘প্রিয় বাবা’

এম এ মাজেদ ফেনী প্রতিনিধিঃ

দৈনিক সমসাময়িক প্রতিদিনের নির্বাহী সম্পাদক ও আজকের সময় সম্পাদক এম শরীফ ভূঞা’র লেখা প্রকাশিত বই ‘প্রিয় বাবা’ ২০২০ সালের একুশে বই মেলায় সারাদেশে পাওয়া যাবে। ঢাকা তেজগাঁও প্রিয় বাংলা প্রকাশন থেকে বই টি প্রকাশিত হচ্ছে। এর প্রচ্ছদ অঙ্কণ করেছেন সৈয়দ ইকবাল হোসেন। বইটি রকমারী ডট কম, প্রিয় অনলাইন ডট কম, বই পড়ুন ডট কম এ ঘরে বসে অর্ডার করে পাওয়া যাবে।

সাংবাদিক এম শরীফ ভূঞা’র পিতা প্রধান শিক্ষক মরহুম মোহাম্মদ ফারুক ভূঞার স্মরণে এটি লেখা হয়েছে, তিনি ২০১৭ সালের ০৫ অক্টোবর মৃত্যুবরণ করেন। তিনি জানান, বাবা’র প্রতি ভালোবাসা থাকলেও তা প্রকাশের সুযোগ হয় না।

মা কে নিয়ে অসংখ্য বই প্রবন্ধ প্রকাশনা রয়েছে। বাবা কে নিয়ে তার সংখ্যা খুব কম। বইটিতে নিজের বাবার মাধ্যমে সকল বাবা’র প্রতি শ্রদ্ধা অনুভূতি প্রকাশের চেষ্টা করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো