English|Bangla আজ ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ১:০৭
শিরোনাম
গাজীপুর ঐতিহাসিক ৭ই মার্চ ২০২১ উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।গাজীপুরের মনিপুর এলাকায় স্ত্রীর ৭ টুকরো লাশ উদ্ধার; স্বামী গ্রেপ্তারঠাকুরগাঁওয়ে দাদন ব্যবসায়ীর ফাঁদে পড়ে সর্বশান্ত চিকিৎসকচিরিরবন্দরে সেচ্ছাসেবী সংগঠন “পাশে দাঁড়াও” এর প্রথম বর্ষপূর্তি ও মিলন মেলা উদযাপননাগেশ্বরীতে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে অানন্দ উদযাপনরাণীনগর থানা পুলিশের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ দিবস উদযাপনকুড়িগ্রামে সরকারি অনুদানের গুজব: আবেদন করতে শিক্ষার্থী ও অভিভাবকদের ভিড়নওগাঁয় নানা আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করা হলো ঐতিহাসিক ৭মার্চের ভাষন দিবসরাণীনগরে নানা আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করা হলো ঐতিহাসিক ৭মার্চের ভাষন দিবসউলিপুরে ঐতিহাসিক ৭ই মার্চ প্রথম জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা,পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠিত

উলিপুরে তিন বছরের সশ্রম কারাদন্ডপ্রাপ্ত পলাতক আসামী আটক

শাহীন মন্ডল, উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের উলিপুরে তিন বছরের সশ্রম কারাদন্ডপ্রাপ্ত পলাতক এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটকের ঘটনাটি ঘটেছে, শুক্রবার (০৬ ডিসেম্বর) রাতে অনন্তপুর মাঝিপাড়া গ্রামে।

জানা গেছে, উপজেলা হাতিয়া ইউনিয়নের অনন্তপুর মাঝিপাড়া গ্রামের সৈয়দ আলী ব্যাপারীর পুত্র চাল ব্যবসায়ী আফজাল হোসেন (৪৫) এর দোকান থেকে একই গ্রামের বিশু মাঝি বাকীতে চাল ক্রয় করত। এক পর্যায়ে বাকীতে চাল নেয়ায় প্রায় চার হাজার টাকা দেনা হয় ওই ব্যবসায়ীর কাছে।

এরপর টাকা আদায়কে কেন্দ্র করে ব্যবসায়ী আফজাল বিশু মাঝিকে মারধর করে গুরুত্বর আহত করেন। এ ঘটনায় ২০১৭ সালের জানুয়ারী মাসে বিশু মাঝি বাদী হয়ে আফজাল হোসেনের বিরুদ্ধে উলিপুর থানায় মামলা দায়ের করেন।

মামলাটি দীর্ঘদিন কুড়িগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে চলার পর ২০১৯ সালের ২৬ নভেম্বর বিজ্ঞ আদালতে চাল ব্যবসায়ী আফজাল হোসেন দোষী প্রমানিত হওয়ায় তাকে তিন বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেন এবং একই সাথে তিনি পলাতক থাকায় পরোয়ানা জারী করেন।

এ ঘটনায় শুক্রবার রাতে উলিপুর থানার এএসআই সনচয় দেবের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে অনন্তপুর মাঝিপাড়া গ্রাম থেকে দন্ডপ্রাপ্ত আসামী আফজাল হোসেনকে গ্রেপ্তার করেন।

উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দন্ডপ্রাপ্ত আটক আসামীকে শনিবার (০৭ ডিসেম্বর) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো