English|Bangla আজ ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার ভোর ৫:০৩
শিরোনাম
লক্ষ্মীপুর-২ সংসদ উপনির্বাচন: নৌকার প্রার্থীর বিজয়পত্নীতলায় সরকারি নির্দেশনা না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানাপলাশবাড়ীর হোসেনপুর ইউনিয়নে ভিজিডি কার্ডধারীদের মাঝে চাল বিতরণনরসিংদীতে পলাশের ডাংগা ইউনিয়নে আ.লীগ প্রার্থী ও গজারিয়ায় স্বতন্ত্র প্রার্থীর জয়লাভতাহিরপুর অবৈধভাবে বালু উত্তোলনের দায় এক লক্ষ টাকা জরিমানাসিএমপি’র স্কুল এন্ড কলেজকে নিটল মটরস লিমিটেড কর্তৃক ০১টি পরিবহন বাসের চাবি সিএমপি পুলিশ কমিশনার মহোদয়কে হস্তান্তর অনুষ্ঠানকুমিল্লা সদরের উঃকালিয়াজুরী কোড়ের পাড়ের রাস্তাটি আবাও দখল মুক্তদাউদকান্দিতে স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রী’র আত্মহত্যা!একটু মাথা গোঁজার ঠাঁই খোঁচ্ছে রোকিয়ারায়পুরে পুকুরে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

উখিয়ায় বিজিবির সঙ্গে গোলাগুলিতে দুই রোহিঙ্গা নিহত

কক্সবাজা‌রের উখিয়া সীমান্তে বিজিবি ও ইয়াবা কারবা‌রি‌দের ম‌ধ্যে গোলাগু‌লির ঘটনায় দুই রোহিঙ্গা নাগরিক নিহত হয়েছেন। শ‌নিবার ভোররা‌ত সা‌ড়ে তিনটার দি‌কে উপ‌জেলা নাফনদীর তী‌র পালংখালী ইউ‌নিয়‌নের নলব‌নিয়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন বালুখালী শরণার্থী ক্যাম্পের বাসিন্দা মো. ছিদ্দিক (৩০) ও মো. শাহাজান (৩৬)।

তাদের কাছ থেকে ৪০ হাজার পিস ইয়াবা, দেশীয় তৈরি একনালা বন্দুক ও দুটি কার্তুজ উদ্ধার করেছে ব‌লে বিজিবি সূত্র জা‌নি‌য়ে‌ছে।

উখিয়া থানা পুলিশ গুলিতে আহত দুজনকে উদ্ধার করে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ‌সেখা‌নে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহম্মদ জানান, একদল রোহিঙ্গা ইয়াবাকারবারী ইয়াবার চালান নিয়ে সীমান্তের নাফনদী তীর পার হয়ে নলবনিয়া এলাকায় ঢুকলে বিজিবির সদস্যরা তাদের গতিরোধ করার চেষ্টা করে। এক পর্যা‌য়ে ইয়াবাকারবারীরা বিজিবিকে লক্ষ্য করে গুলি চালালে বিজিবিও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাদের মৃত্যু ঘোষণা করেন।

উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল মনসুর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ দু’টি উদ্ধার করে ময়না তদ‌ন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতা‌ল ম‌র্গে পাঠানো হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো