English|Bangla আজ ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার রাত ১০:৫৬
শিরোনাম
লক্ষ্মীপুর-২ সংসদ উপনির্বাচন: নৌকার প্রার্থীর বিজয়পত্নীতলায় সরকারি নির্দেশনা না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানাপলাশবাড়ীর হোসেনপুর ইউনিয়নে ভিজিডি কার্ডধারীদের মাঝে চাল বিতরণনরসিংদীতে পলাশের ডাংগা ইউনিয়নে আ.লীগ প্রার্থী ও গজারিয়ায় স্বতন্ত্র প্রার্থীর জয়লাভতাহিরপুর অবৈধভাবে বালু উত্তোলনের দায় এক লক্ষ টাকা জরিমানাসিএমপি’র স্কুল এন্ড কলেজকে নিটল মটরস লিমিটেড কর্তৃক ০১টি পরিবহন বাসের চাবি সিএমপি পুলিশ কমিশনার মহোদয়কে হস্তান্তর অনুষ্ঠানকুমিল্লা সদরের উঃকালিয়াজুরী কোড়ের পাড়ের রাস্তাটি আবাও দখল মুক্তদাউদকান্দিতে স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রী’র আত্মহত্যা!একটু মাথা গোঁজার ঠাঁই খোঁচ্ছে রোকিয়ারায়পুরে পুকুরে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

ঈদ বস্ত্র বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন আনন্দ সংগঠনের সদস্যরা

মিজানুল হক, করিমগঞ্জ, কিশোরগঞ্জ::

কিশোরগঞ্জে তাড়াইল উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের শাহবাগে আনন্দ সংগঠনের উদ্যােগে দুইশত হতদরিদ্র পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি ও কাপড় বিতরণ করা হয়।

এ সংগঠনটি প্রতি বছর ধরে উপজেলার বিভিন্ন গ্রামে হত দরিদ্রদের স্বাস্থ্য সেবা সহ, বিবাহ ও মানুষকে বিভিন্ন সেবা প্রদান করে থাকে এবং কি অসহায় ছাত্র/ছাত্রীদেরকে শিক্ষা উপকরণ বিতরন করেন।

এ সংগঠনটি ৩১জন সদস্যকে নিয়ে গঠিত।।ইতোমধ্যে বিভিন্ন কাজের জন্য এলাকায় প্রশংসিত হয়েছে।

ঈদ উপলক্ষে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আনন্দ সংগঠনের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আল আমিন শেখ ও সদস্যবৃন্দ।

সভাপতি আনোয়ার হোসেন বলেন, আমাদের সংগঠনটি সম্পূর্ণ অরাজনৈতিক এবং সেবামূলক প্রতিষ্ঠান। আমাদের উদ্দেশ্য দরিদ্র অসহায় মানুষদের সেবা প্রদার করা এবং বিভিন্ন বিষয়ে সচেতন করে গড়ে তোলা।

সাধারণ সম্পাদক আল আমিন শেখ বলেন, আমাদের সহকর্মীদের সহযোগিতায় আমাদের এসব কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

সংগঠনের সভাপতি আরো বলেন সরাকারি নির্দেশ মেনে চলুন। যদি দেশকে ভালোবাসেন, দেশের মানুষকে ভালোবাসেন, আপনার পরিবারকে ভালোবাসেন তাহলে দয়া করে কেউ ঘর থেকে বের হবেন না। আপনারা ঘরে থাকুন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো