English|Bangla আজ ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার দুপুর ১২:৪১
শিরোনাম
নওগাঁয় মুজিব শতবর্ষে শতবলের ক্রিকেট টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলায় জেলা প্রশাসন একাদশ ১০১ রানে বিজয়ীকুড়িগ্রামে ৪০দিনের কর্মসূচীর টাকা ফেরত; আইনানুগ ব্যবস্থার দাবী বঞ্চিতদেরগাইবান্ধা প্রেসক্লাবের বার্ষিক প্রীতি সম্মিলন অনুষ্ঠিতকুড়িগ্রাম সদরে হা-ডু-ডু ফাইনাল খেলা অনুষ্ঠিতমুক্তাগাছায় ইউনিয়ন পরিষদ, নির্বাচন উপলক্ষে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত।মানব সেবার উপরে কোন ইবাদত নেই- আলহাজ্ব ইদ্রিস মিয়ারাণীনগরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ডিজিটাল ম্যারাথন অনুষ্ঠিতপাথরঘাটায় মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটের ছুরির আঘাতে রক্তাক্ত মা,বখাটে আটক।কুড়িগ্রামে কবরস্হান বৃদ্ধির উপলক্ষে ৩য় বার্ষিক ওয়াজ মাহফিল: প্রধান অতিথি যুক্তিবাদীগাজীপুরে পরিবর্তন- ২৩ এর উদ্যোগে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপিত হয়।

ঈদুল আযহা অপেক্ষা করে জমে উঠেছে নওগাঁ সাপাহারে পশুর হাট, ক্রেতা-বিক্রেতার সমাগম

আবু বক্কার,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি

সাপাহারে ছাগল ও গরুর হাটে ঈদুল আযাহা অপেক্ষা করে জমে উঠেছে ছাগল ও গরুর হাট, কোরবানির জন্য কিনছে ছাগল কেউবা গরু কিনছেন।
শনিবার সকাল থেকে সাপাহার হাটে উঠতে শুরু করে দেশী-বিদেশী বিভিন্ন প্রজাতির গরুর ছাগল।

সকাল থেকে ক্রেতা-বিক্রেতার বেশ সমাগম দেখা যায়, বিক্রেতাদের সাথে কথা বলে জানা যায়, নভেল করোনা ভাইরাস ও লাগাতার বৃষ্টির কারনে তারা আশানারূপ দাম পাচ্ছেন না।

অপরদিকে ক্রেতারা কম দামে ভালো মানের গরুর ও ছাগল ক্রয় করতে পারায় সন্তোষ প্রকাশ করেছে।

অপরদিকে দেখা গেছে পশুর হাটে সামাজিক দূরত্বের তোয়াক্কা না করে জমে উঠেছে কোরবানীর পশুর হাট। আইনি সিদ্ধান্ত অনুযায়ী কুরবানীর হাটগুলোতে সামাজিক দূরত্ব বজায় রেখে ক্রয়-বিক্রয় কথা থাকলেও তা মানছেন না ক্রেতা ও বিক্রেতা গন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো