English|Bangla আজ ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার রাত ৯:০৯
শিরোনাম
বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনীসাংবাদিক বোরহানউদ্দিন মোজাক্কির কে হত্যার প্রতিবাদে মানববন্ধন পালিতকুলিয়ারচরে দড়িগাঁও সরঃ প্রাঃ বিদ্যালয়ের নবগঠিত পরিচালনা পর্ষদের অভিষেক সভা অনুষ্ঠিতসাপাহারে সূর্যমূখী কিন্ডার গার্টেনের শুভ উদ্বোধন

ইউটিউব থেকে ‘গোল্ডেন প্লে বাটন’ পেলেন ফটিকছড়ির আজিজুর রহমান তানভীর

ভিডিও দেখার জনপ্রিয় মাধ্যম ইউটিউবে গোল্ডেন প্লে বাটন পেয়েছেন চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানার কাঞ্চন নগর ইউনিয়নের ২১বছরের যুবক আজিজুর রহমান তানভীর। ইউটিউবে তার ভিডিওয়ের জনপ্রিয়তার স্বীকৃতিস্বরূপ এবং ইউটিউব চ্যানেলে ১০ লাখ সাবস্ক্রাইবারের মাইলফলক অতিক্রম করায় ‘গোল্ডেন প্লে বাটন’ অ্যাওয়ার্ড দিয়েছে ইউটিউব কতৃপক্ষ।

আজিজুর রহমান তানভীর বিশ্বজুড়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে ১০লাখ সাবস্ক্রাইবার পার হওয়ার পর তিনি গোল্ডেন প্লে বাটনটি পেয়েছেন।

ফটিকছড়ি থানার কাঞ্চন নগর ইউনিয়নের আজিজুর রহমান তানভীর হচ্ছেন প্রথম ব্যাক্তি, যিনি চট্টগ্রাম বিভাগের মধ্যে সর্বপ্রথম ইউটিউব থেকে দুইটি সিলভার প্লে বাটন সহ একটি গোল্ডেন প্লে বাটন পেয়েছেন।

সেই গত বৃহস্পতিবার (২১নভেম্বর) ইউটিউব থেকে গোল্ডেন প্লে বাটন হাতে পাওয়া পর, তার ব্যাক্তিগত ফেইজবুক প্রোফাইলে একটা স্টাটাস দেন, জাতীয় দৈনিক আলোকিত সকাল পত্রিকার পাঠকদের জন্য হুবহু তুলে ধরলাম।

আলহামদুলিল্লাহ!
শুরুতেই সৃষ্টিকর্তা মহান আল্লাহর কাছে লাখ ও কোটি শুকরিয়া আদায় করছি। যার অশেষ রহমত, দয়া না থাকলে আজ আমি আজকের জায়গায় আসতে পারতামনা। সবসময় আল্লাহর কাছে আমি চেয়েছি, যাতে তিনি আমাকে দয়া করে, রহম করে। আর তা আমি অক্ষরে অক্ষরে পেয়েছি। এক আল্লাহর দয়া আর রহমতের দ্বারা আজ আমি আমার জীবনের সবচাইতে বড় অর্জন গোল্ডেন প্লে বাটন অর্জন করতে পেরেছি।

তারপরে বলবো ১০লাখ মানুষের কথা, যারা আমার চ্যানেলে Subscribe করে ১০লাখ সাবস্ক্রাইবারের একটা মাইলফলক আমাকে এনে দিয়েছে, তাদের প্রতি আমার মনের অন্তস্থল থেকে শ্রদ্ধা আর ভালোবাসা রইলো। এই ১০লাখ ব্যাক্তিদের কারণেই আজ আমার হাতে ইউটিউবের পক্ষ থেকে এই গোল্ডেন প্লে বাটন, আমার জীবনে অনেক বিশাল একটা পাওয়া এটি।

ইউটিউবে আসার মূলকারণঃ
২০১৩ সালে সালমান মুক্তাদিরের Bhalobasha ১০৩ নাটকটি দেখার পর থেকে তার দারুণ ভক্ত হয়ে যায়, তারপর তখন তাকে research করে দেখি সে মূলত ইউটিউবার হওয়ার কারণেই নাটক পর্যায়ে আসা, পরের বছর সে সিলভার প্লে বাটন পায় ইউটিউব থেকে, সালমান ভাইয়ের ইউটিউবিং life এ inspire হয়ে আমিও তখন মনে মনে বলি, আমিও সালমান ভাইয়ের মতো একজন হবো। দেশের বড় একজন ফ্রিল্যান্সার বা ইউটিউবার হবো। হইতো হতে পারিনি দেশের বড় একজন ইউটিউবার। তবে ১০লাখ মানুষের ভালোবাসা নিয়ে একটা মাইলফলক স্পর্শ করতে পেরেছি। আর চট্টগ্রাম বিভাগের প্রথম ব্যাক্তি হিসেবে ইউটিউবের পক্ষ থেকে দুইটি সিলভার প্লে বাটন সহ আজ একটি গোল্ডেন প্লে বাটন অর্জন করেছি। ১৭কোটি মানুষের বাংলাদেশে এ পর্যন্ত ৮০টির মতো গোল্ডেন প্লে বাটন এসেছে। তার মধ্যে আপনাদের এই ছোট ভাইয়ের Golden Play Button টিও একটি। এই অর্জনটিই আমার জীবনের সবচেয়ে বড় অর্জন। এই অর্জনের পিছনের কষ্টটা খুবই করুণ, খুবই কষ্টের। শোকর আলহামদুলিল্লাহ।

সবশেষে সবার কাছে একটাই অনুরোধ থাকবে, সবাই আমার জন্য দোয়া করবেন। যাতে এভাবে এগিয়ে যেতে পারি। আর সামনে তো আরো দিন পড়ে আছে, বছর পড়ে আছে। বেঁচে থাকলে হইতো একদিন না একদিন ২০১৩ সালে মনে যে স্বপ্ন ধারণ করেছি, দেশের বড় একজন ফ্রিল্যান্সার বা ইউটিউবার হওয়ার। সেটিও হইতো একদিন না একদিন ইনশাআল্লাহ পূরণ হবে। ১কোটি সাবস্ক্রাইবার হলে ডায়মন্ড প্লে বাটন দেওয়া হয় ইউটিউবের পক্ষ থেকে, সেই লক্ষেই অটুট থাকবো সবসময়।

সবশেষে সবার প্রতি একটাই অনুরোধ থাকবে, সবাই আপনাদের এই ভাইটির জন্য দোয়া করবেন।
আর কখনো ভুল ত্রুটি কিছু হলে আমাকে মাফ করে দিবেন। ধন্যবাদ সবাইকে।
জাযাকাল্লাহ খায়ের।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো