English|Bangla আজ ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৫:২২
শিরোনাম
সাপাহারে হতে সকলের অশ্রুসিক্ত ভালোবাসা নিয়ে বিদায় নিলেন কল্যাণ চৌধুরীরংপুর জেলা আ’লীগ নেতা ওয়াজেদুল ইসলামের মাতা আর নেইফুলপুর শুভসংঘের নয়া কমিটির যাত্রা শুরু, আশরাফ সভাপতি, পান্না সাধারণ সম্পাদকনরসিংদীতে ঢিলেঢালা লকডাউনচিরিরবন্দরে নির্দেশ অমান্য করে দোকান খোলায় ১০ প্রতিষ্ঠানকে জরিমানাফেসবুক গ্রুপ প্রিয় খানসামা’র উদ্যোগে গরীব পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরুপহেলা বৈশাখ উপলক্ষে সাপাহারে রোগীদের মাঝে উন্নত খাবার পরিবেশনকরোনা কি পৃথিবীতে দুর্ভিক্ষের হাতছানি দিচ্ছে?ইউএনও-এসিল্যান্ডের নজরদারী- নান্দাইলে কঠোরভাবে লকডাউন পালনমুরাদনগরে খেলার মাঠকে বাঁচিয়ে রাখতে মানবিক আবেদন জানিয়ে মানববন্ধন

আগৈলঝাড়ায় করোনা আক্রান্ত নারীর লাশ দাফন সম্পন্ন করেছে বারপাইকা আল মদিনা যুব ফাউন্ডেশন

কে এম আজাদ রহমান আগৈলঝাড়া প্রতিনিধি

বরিশালের আগৈলঝাড়ায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী এক নারীর লাশ দাফন সম্পন্ন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন আল মদিনা যুব ফাউন্ডেশন।

বাগধা ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল ভাট্টি জানান, বাগধা ইউনিয়নের উত্তর চাঁদত্রিশিরা গ্রামের বাসিন্দা আবুল কালাম বখিতিয়ারের স্ত্রী করোনয়া আক্রান্ত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত বারোটায় মারা যান।

বুধবার তার লাশ নিজ বাড়িতে আনা হলে স্বেচ্ছাসেবী সংগঠন বারপাইকা আল মদিনা যুব ফাউন্ডেশনের সদস্যরা দুপুরে মরহুমার জানাজা ও লাশ দাফন সম্পন্ন করেছে।
চেয়ারম্যান আরও জানান, ঢাকা থেকে করোনায় আক্রান্ত হয়ে আরও অন্তত ৪/৫জন এলাকায় অবস্থান করছেন। তাদের বিষয়ে এলাকার মেম্বরদের ব্যবস্থা নিতে বলেছেন তিনি।

এদিকে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. বখতিয়ার আল মামুন জানান, স্বাস্থ্য অধিদপ্তরের মাধ্যমে আগৈলঝাড়ায় গত ৭ ফেব্রুয়ারী উদ্বোধনের পর থেকে ৬ এপ্রিল পর্যন্ত উপজেলায় প্রথম সারির যোদ্ধা হিসেবে করোনার ভ্যাকাসিন নিয়েছেন ৬হাজার ১শ ৬৪জন। এদের মধ্যে পুরুষ ৩হাজার ৫শ ৯৭জন ও মহিলা ২হাজার ৫শ ৬৭জন। আগামী ৮এপ্রিল থেকে উপজেলা হাসপাতালে করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ টিকা প্রদান শুরু করা হবে বলেও জানান তিনি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো