1. admin@bsalnewsonline.com : admin :
  2. editor@dailyekattorjournal.com : জাকির আহমেদ : জাকির আহমেদ
  3. zakirahmed0112@gmail.com : Zakir Ahmed : Zakir Ahmed
  4. marcia-tedbury18@lostfilmhd720.ru : marciatedbury :
  5. rayhanchowdhury842@gmail.com : Rayhan :
  6. m.r.rony.007@gmail.com : rony : MahamudurRahm Rahman
April 19, 2021, 11:39 am
Title :
রাণীনগরে কৃষকের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ নান্দাইলে বিধবার বাড়িতে খাদ্যসামগ্রী নিয়ে ইউএনও এরশাদ উদ্দিন নান্দাইলে ৩ শতাধিক পরিবারের মাঝে আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে ফুড প্যাক বিতরণ রাণীনগরে অভ্যন্তরিন গম সংগ্রহ অভিযানের উদ্বোধন অন্তসত্তা স্ত্রী’র কাছে যাওয়া হলো না ইমাম মাসুম বিল্লাহ’র বসুরহাটে মির্জা অনুসারীদের গুলিতে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ রাণীনগরে পুকুরে ভাসমান ড্রামের মধ্য থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার গোবিন্দগঞ্জে অরক্ষিত পানির ট্যাঙ্কে পড়ে আপন দুই ভাইয়ের মৃত্যু পটিয়ার ভাটিখাইনে খালেদা জিয়াসহ নেতৃবৃন্দ রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত নান্দাইলে আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্ট রোজাদারদের ঘরে পৌঁছে দিচ্ছে রমাদান ফুড প্যাক

আগামীকাল চরফ্যাশনের দুই ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে

  • Update Time : রবিবার, ডিসেম্বর ২৯, ২০১৯
  • 0 Time View

আগামীকাল ভোলার চরফ্যাশনে দীর্ঘ নয় বছর পর উপজেলার নুরাবাদ ও আহম্মদপুর ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে ঘিরে প্রশাসনের পক্ষ থেকে ইতোমধ্যে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে নির্বাচনী সরঞ্জাম।

রোববার দুপুর থেকে চরফ্যাশন নির্বাচন অফিস থেকে প্রিজাইডিং ও সহকারি প্রিজাইডিং অফিসারদের কাছে নির্বাচনী মালামাল বুঝিয়ে দিয়েছেন রিটার্নিং কর্মকর্তা মো. রফিকুল ইসলাম।

এসময় তিনি জানান, চরফ্যাশনের নুরাবাদ ও আহম্মদপুর ইউনিয়নের নির্বাচনী সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আগামীকাল সোমবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দুই ইউনিয়নের ১৮টি কেন্দ্রে ভোট গ্রহন চলবে। ইতমোধ্যে কেন্দ্রেগুলোতে নির্বাচনী ব্যালট পেপার, বাক্সসহ সকল ধরণের মালামাল পাঠানো হয়েছে।

দুই ইউনিয়নে ৭ চেয়ারম্যান প্রার্থীসহ, সংরক্ষিত মহিলা আসন ও সাধারণ সদস্য পদে মোট ৯৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। এদের মধ্যে নুরাবাদে ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবে আওয়ামী লীগ মনোনীত একজন ও স্বতন্ত্র ৩জন। আহম্মদপুর ইউনিয়নে চেয়াম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবে আওয়ামী লীগ মনোনীত এক জন ও স্বতন্ত্র দুই জন প্রার্থী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন জানান, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষে দুইটি ইউনিয়নে চার স্তরের নিরাপত্তা জোরদার করা হয়েছে। এর মধ্যে পুলিশ ৪’শ জন, র‌্যাব ৪০ জন, বিজিবি দুই প্লাটুন, আনসার সদস্য ৩৮০জন। নির্বাহী ম্যাজিস্ট্রেট ১২জন ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২জন নিয়োজিত থাকবে বলেও জানান এ নির্বাহী কর্মকর্তা। নির্বাচনী সহিংসতা এড়াতে মাঠে পুলিশের মোবাইল টিম ও ভ্রাম্যমাণ আদালত কাজ করবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, সীমানা বিরোধের জের ধরে দীর্ঘ নয় বছর ধরে এ দুইটি ইউনিয়নে নির্বাচন বন্ধ ছিলো। আগামীকাল এ দুই ইউনিয়নে মোট ৩০ হাজার ২৭২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category