English|Bangla আজ ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৫:০১
শিরোনাম
রংপুর জেলা আ’লীগ নেতা ওয়াজেদুল ইসলামের মাতা আর নেইফুলপুর শুভসংঘের নয়া কমিটির যাত্রা শুরু, আশরাফ সভাপতি, পান্না সাধারণ সম্পাদকনরসিংদীতে ঢিলেঢালা লকডাউনচিরিরবন্দরে নির্দেশ অমান্য করে দোকান খোলায় ১০ প্রতিষ্ঠানকে জরিমানাফেসবুক গ্রুপ প্রিয় খানসামা’র উদ্যোগে গরীব পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরুপহেলা বৈশাখ উপলক্ষে সাপাহারে রোগীদের মাঝে উন্নত খাবার পরিবেশনকরোনা কি পৃথিবীতে দুর্ভিক্ষের হাতছানি দিচ্ছে?ইউএনও-এসিল্যান্ডের নজরদারী- নান্দাইলে কঠোরভাবে লকডাউন পালনমুরাদনগরে খেলার মাঠকে বাঁচিয়ে রাখতে মানবিক আবেদন জানিয়ে মানববন্ধনলক্ষ্মীপুরে মেশিনে কাঁটা পড়ে শ্রমিকের মৃত্যু

আওয়ামী লীগের জাতীয় সম্মেলন, যেমন হবে সভামঞ্চ

আগামী ২০ ও ২১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ক্ষমতাসীন আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের এই সম্মেলনে প্রধান অতিথি থাকবেন দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

২০২১ সালের ১৭ মার্চ থেকে পালিত হবে মুজিববর্ষ। এর আগে ১০ জানুয়ারি থেকে শুরু হবে মুজিববর্ষের কাউন্টডাউন। আর মুজিববর্ষের আগে আওয়ামী লীগের এই সম্মেলনের সভামঞ্চে থাকবে নজরকাড়া সাজসজ্জা ও আলোর ঝলকানি।

এরই মধ্যে আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের সভামঞ্চের একটি ছবি পাওয়া গেছে। এতে দেখা যাচ্ছে, প্রমত্ত পদ্মার বুকে ৪০টি পিলারের ওপর দাঁড়িয়ে আছে পদ্মাসেতু। সেটি সম্পূর্ণ দৃশ্যমান। পদ্মাসেতুর সামনের বিশাল জলরাশিতে ঘুরে বেড়াচ্ছে ছোট ছোট নৌকা। একপাশে চরে জেগে আছে কাশবন। এমনই একটি আবহের মধ্যে দাঁড়িয়ে আছে বিশালাকার এক পাল তোলা নৌকা। তাতে আবার জাতীয় স্মৃতিসৌধের প্রতিকৃতি। এর পেছনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধুকন্যা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার বিশাল ছবি।

https://www.facebook.com/Dailyekattorjournal-105432837563718/

এমন একটি কাল্পনিক দৃশ্যকে বাস্তবে রূপ দিতেই শতাধিক শিল্পী ও কলাকুশলী নিরলস পরিশ্রম করে যাচ্ছেন সোহরাওয়ার্দী উদ্যানে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো