English|Bangla আজ ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার রাত ৮:৫১
শিরোনাম
রাণীনগরে লকডাউন বাস্তবায়নে তৎপর পুলিশ; ১৩ জনকে মামলা দুইটি গাড়ি আটকরাণীনগরে লকডাউন অমান্য করায় ৪৪ জনকে জরিমানাপ্রখ্যাত গণসংগীত শিল্পী ফকির আলমগীর এর মৃত্যুতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্‌মুদ চৌধুরী এমপিচট্রগ্রামে চালু হলো সিএমপিতে ‘বডি ওর্ন ক্যামেরা’কুমিল্লায় করোনায় আরও মৃত্যু ০৬ নতুন শনাক্ত ২৬৩জনদেবীদ্বারে সন্তানের পিতৃপরিচয়ের দাবীতে প্রতিবন্ধী মা ঘুরছে সমাজের দ্বারে দ্বারেনাগেশ্বরীতে মোটরসাইকেল দুর্ঘটনায় আপন দুই ভায়রা ভাইয়ের মৃত্যুফুলবাড়ীর মিষ্টিকে বাচাঁতে সাহায্যের হাত বাড়িয়ে দিনপত্নীতলায় ট্রাক্টরের ধাক্কায় আপন দুই ভাই একজন নিহত অপর জন আহততাহিরপুরে পর্যটক ভ্রমণ নিষিদ্ধে মাইকিং ও মোবাইল কোর্টে জরিমানা

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে রেজাউল করিম রাজুকে দেখতে চায় নেতা-কর্মীরা

হাসান আল সাকিব, স্টাফ রিপোর্টার :

আসন্ন আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলে যুগোপযোগী নতুন নেতৃত্ব খুঁজছেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নবীন-প্রবীণের সমন্বয়ে গঠন করা হবে দলের কেন্দ্রীয় নেতৃত্ব। সহযোগী সংগঠন ও ঢাকা মহানগরের মতো চমক থাকবে কেন্দ্রীয় নেতৃত্ব নির্বাচনে।

এখন নতুন মুখের নেতৃত্ব সন্ধান করছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। দলের একাধিক নেতা জানান, এবার ত্যাগী ও চ্যালেঞ্জিং নেতৃত্ব খুঁজছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দলের দীর্ঘদিনের ত্যাগী, পরীক্ষিত নেতাদের স্থান দেবেন কেন্দ্রীয় কমিটিতে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে যারা রাজনীতি করছেন এমন পরিবার থেকে নেতৃত্ব আসবে দলে।

আবার সমাজের আলোকিত মুখও দেখা যাবে কেন্দ্রীয় নেতৃত্বে।তৃণমূল থেকে যোগ্যদের কেন্দ্রে আনা, নতুনদের জায়গা করে দেয়ার সিদ্ধান্ত নেয় আওয়ামী লীগ।

আর এই ক্ষেত্রে রংপুর থেকে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা,জেলা আ’লীগের দ্বিতীয় বারের মতো দায়িত্ব প্রাপ্ত এ্যাড: রেজাউল করিম রাজু কে
আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে কেন্দ্রীয় আ’লীগের গুরুত্বপূর্ণ পদে দেখতে চাচ্ছে রংপুরের স্থানীয় নেতা-কর্মীরা।

জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোতাহার হোসেন মওলা বলেন,দীর্ঘ দিনের রাজনিতীতে জননেত্রী শেখ হাসিনার পরীক্ষিত সৈনিক রাজু ভাই।তিনি রংপুরের আ’লীগ কে সু-সংগঠিত করে রেখেছেন।নেত্রীর যে কোনো নির্দেশ যথাযথ ভাবে পালন করে আসছেন। তাই আমরা মনে করি কেন্দ্রীয় কমিটিতে তার যথাযথ মূল্যায়ন হোক।

গঙ্গচড়া উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আজিজুর রহমান বলেন,রংপুরের আ’লীগের প্রবাদ পুরুষ তিনি।তৃণমুল নেতা-কর্মীদের চাওয়া পাওয়া রাজু ভাইকে আমরা আ’লীগের কেন্দ্রীয় সম্মেলনে গুরুত্বপূর্ণ পদে দেখতে চাই।

সদ্যপুরিনী ইউনিয়ন আ’লীগের তৃণমুল নেতা মফিজার রহমান বলেন,রংপুরের তৃণমুল নেতা-কর্মীদের আশ্রয় স্থল রাজু ভাই।তিনি সাবেক নেতাও একজন।আ’লীগের সকল আন্দোলন,সংগ্রামে তিনি সব সময় নেতা-কর্মীদের নিয়ে মাঠে থাকেন,তাই তার যথাযথ মূল্যায়ন চাই।

চন্দনপাট ইউনিয়ন চেয়ারম্যান আমিনুর রহমান বলেন,জননেত্রী শেখ হাসিনা আ’লীগের আগামী সম্মেলনে নতুনত্বের যে আভীরভাব ঘটাবেন সেখানে যোগ্য রংপুর জেলা আ’লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রাজু ভাই।আমরা তার সঠিক মূল্যায়ন চাই।

উল্লেখ্য,এ্যাড রেজাউল করিম রাজু রংপুর সদর তথা এরশাদের আসনে উপনির্বাচনে দলীয় মনোনয়ন পেয়েছিলেন।নৌকার বিজয়ের ব্যাপাক আভাসও উঠেছিল।কিন্তু জোটের কারণে তিনি প্রত্যাহার করে নেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো