English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ৪:১১
শিরোনাম
চরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

আওয়ামীলীগ এর অর্থবিষয়ক সম্পাদক হলেন- ওয়াসিকা

মোহাম্মদ এরশাদ বাঁশখালী চট্টগ্রাম প্রতিনিধি

আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে অর্থবিষয়ক সম্পাদক হয়ে চমক জাগিয়েছেন চট্টগ্রামের সংরক্ষিত সংসদ সদস্য ও আনোয়ারা নিলুফার কায়সার স্মৃতি মহিলা ফুটবল একাডেমি প্রধান উপদেষ্টা ওয়াসিকা আয়শা খান।

বৃহস্পতিবার আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের দলীয় সভানেত্রীর ধানমণ্ডির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পূর্ণাঙ্গ কমিটির সদস্যদের নাম জানান।

ওয়াসিকা আয়শা খান চট্টগ্রামের প্রয়াত আওয়ামী লীগ নেতা আতাউর রহমান কায়সারের মেয়ে।

উপ-প্রচার সম্পাদক পদে চট্টগ্রামের সাতকানিয়ার সন্তান আমিনুল ইসলাম আমিনই থাকছেন।

সাংগঠনিক সম্পাদক পদে পদোন্নতি পাওয়া আফজাল হোসেন আগে তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ছিলেন। সিলেট মহানগর আওয়ামী লীগের নেতা সফিউল আলম নাদেল এবারই প্রথম কেন্দ্রীয় কমিটিতে এলেন।

তথ্য ও গবেষণা সম্পাদক পদে নতুন এসেছেন ড. সেলিম মাহমুদ। শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক পদে আগের হাবিবুর রহমান সিরাজই থাকছেন।

একজন সাংগঠনিক সম্পাদকের নাম এখনও ঘোষণা হয়নি। আগে পাঁচজনের নাম ঘোষণা হয়েছিল, তারা হলেন আহম্মদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, এসএম কামাল হোসেন ও মির্জা আজম। এখন দুজন মিলিয়ে সাতজনের নাম ঘোষণা হল।

এছাড়া কোষাধ্যক্ষ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, ধর্ম সম্পাদকের নামও এখনও ঘোষণা হয়নি।

আগের কমিটিতে কোষাধ্যক্ষ পদে ছিলেন এইচ এন আশিকুর রহমান, শিল্প ও বাণিজ্য পদে ছিলেন মো. আবদুস সাত্তার এবং ধর্ম সম্পাদক পদে ছিলেন শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

নতুন কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য হিসেবে যাদের নাম বৃহস্পতিবার ঘোষণা করা হয়েছে, তারা হলেন- আবুল হাসনাত আব্দুলাহ, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কামরুল ইসলাম, মোস্তফা জালাল মহিউদ্দিন, খ ম জাহাঙ্গীর, নুরুল ইসলাম ঠান্ডু, বদরউদ্দিন আহমেদ কামরান, দীপঙ্কর তালুকদার, আমীরুল আলম মিলন, আক্তার জাহান, ডক্টর মুশফিক, রিয়াজুল কবির কাউসার, মেরিনা জামান কবিতা, পারভীন জামান কল্পনা, হোসনে আরা লুৎফর ডালিয়া, সফুরা খাতুন, সানজিদা খানম, আনোয়ার হোসেন, আনিসুর রহমান, শাহাবউদ্দিন ফরাজি, ইকবাল হোসেন অপু, গোলাম রাব্বানী চিনু, মারুফা আক্তার পপি, রেমন্ড আরেং ও গ্লোরিয়া সরকার ঝর্ণা।

কেন্দ্রীয় নির্বাহী সদস্যদের তিনজন সদস্যের নামও ঘোষণা করা হয়নি।

৮১ সদস্যের কমিটির চারটি সম্পাদকীয় পদ ও তিনজন নির্বাহী সদস্যের নাম পরে ঘোষণা করা হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো