English|Bangla আজ ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার বিকাল ৪:১৮
শিরোনাম
স্বপ্নের ফুলবাড়ী স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিতমহেশপুরের আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করলেন মাননীয় জেলা প্রশাসকনরসিংদীতে একদিনে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড ২৭৯ জনপবিত্রতা ও তওবার মাধ্যমে করোনা রোগমুক্তি শতভাগ সম্ভব- সংবাদ সম্মেলনে পীর লিয়াকত আলী খানদাগনভূঞা পৌরসভা করোনা ভাইরাস এর সংক্রমন ও প্রতিরোধ কমিটির সভা অনুষ্টিতরাণীনগরে চুরির ঘটনায় চার জন গ্রেফতার চোরাই মালামাল উদ্ধারনৌপরিবহন মন্ত্রণালয়ের ২০২০-২১ অর্থবছরের বার্ষিক উন্নয়ন কর্মসূচির (এডিপি) অগ্রগতি পর্যালোচনা ভার্চুয়াল সভাদিনাজপুর বিরল উপজেলায় স্বেচ্ছাসেবকলীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিতখানসামায় ট্রাক-ট্রাঙ্কলরী শ্রমিকদের প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিলেন ইউএনওউলিপুরে রাস্তায় মাটি কাটাকে কেন্দ্র করে এক বৃদ্ধা মহিলার মৃত্যু

আইপিএলের নিলামে বারবার কোটি টাকার দর হাঁকানো কে এই রহস্যময়ী তরুণী?

বৃহস্পতিবার কলকাতা অনুষ্ঠিত হল আইপিএল ২০২০-এর নিলাম পর্ব। ওই নিলামে আধিপত্য বিস্তার করতে দেখা যায় অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের। গ্লেন ম্যাক্সওয়েলের আক্রমণাত্মক ব্যাটিংয়ের সুবাদে তাকে দলে নেওয়ার জন্যে সাংঘাতিক রেষারেষি চলে আইপিএলের দুটি টিম দিল্লি ক্যাপিটালস এবং কিংস ইলেভেন পাঞ্জাবের মধ্যে।

কিন্তু শেষ পর্যন্ত ১০.৭৫ কোটি টাকা দর হেঁকে নিলামে তাকে কিনে নেয় কিংস ইলেভেন পাঞ্জাব। কিংস ইলেভেন পাঞ্জাব এই আইপিএলে নিলামে সবচেয়ে বেশি পুঁজি ৪২.৭০ কোটি টাকা হাতে নিয়ে নিলামে অংশ নেয়।

কিন্তু এই নিলামের দর কষাকষির মধ্যে নজর কাড়েন এক রহস্যময়ী তরুণী। আসলে আইপিএলের সঙ্গে রহস্যময়ী তরুণীদের বরাবরই যোগ রয়েছে। ২০১৮ সালেও রহস্য তৈরি করেন মালতী চাহার এবং আরসিবি ভক্ত দীপিকা ঘোষরা। এই বছরও রহস্য ছড়িয়েছে ওই নতুন মুখ, সবার আলোচনার মধ্যমণি হয়েছেন ওই রহস্যময়ী।

বৃহস্পতিবার ২০২০ সালের আইপিএল নিলামে সানরাইজার্স হায়দরাবাদের পরামর্শদাতা ভিভিএস লক্ষ্মণ, মুত্তিয়া মুরলিধরণ এবং কোচ ট্রেভর বেলিস সহ অন্যদের পাশে দেখা যায় এই তরুণীকে, বারবার ক্যামেরায় দেখা যাচ্ছিল তাকে। প্রথম খেলোয়াড়কে কিনতে বেশ খানিকটা সময়ও লাগায় ওই দল। কিন্তু তাতে কী, ততক্ষণে ওই রহস্যময়ী সবার নজর কেড়েছে এবং আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে।

চিনতে পারেননি ওই রহস্যময়ীকে? তাহলে জেনে নিন, ওই মহিলা আর কেউ নন, তিনি হলেন কাব্য মেরান, সানরাইজার্স হায়দরাবাদের মালিক কলানিথ মারানের ২৭ বছরের কন্যা, যিনি ফ্রাঞ্চাইজির সহ-মালকিন। কাব্য একজন ক্রিকেটপ্রেমী, যিনি সান টিভি এবং সান টিভির এফএম চ্যানেলগুলির সঙ্গে যুক্ত।

এর আগে ২০১৮ সালের আইপিএলে তাকে প্রথম দেখা যায়, রাজীব গান্ধি স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচ চলাকালীন সানরাইজার্স হায়দরাবাদকে সমর্থন জানাতে গ্যালারিতে উপস্থিত ছিলেন তিনি। কাব্য মেরান চেন্নাই থেকে এমবিএ করেছেন। তবে বর্তমানে তার সমস্ত মনোযোগ আইপিএলের দিকে। এনডিটিভি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো