English|Bangla আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ১১:১১
শিরোনাম
চরফ্যাশন পৌর নির্বাচনে শেষ মুহুর্তে প্রচার প্রচারণায় ব্যস্ত প্রার্থীরাফুলছড়িতে ভূমি অফিস নির্মাণ কাজের উদ্বোধন করলেন-ডেপুটি স্পীকারখানসামায় হিন্দু ধর্মাবলম্বীদের জন্য গীতা বিদ্যালয় উদ্বোধন।রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপিত হেলাল সম্পাদক দুলুগোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র-কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ ও সংবর্ধনাপলাশবাড়ীতে রাস্তায় ইটের সোলিং করণ প্রকল্পের উদ্বোধণনওগাঁয় গলা ও পায়ের রগকাটা এক ব্যক্তিকে উদ্ধার করলো পুলিশ ও ফায়ার সার্ভিসসোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।

“আইন মেনে চলবে গাড়ী” সড়ক পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দের অঙ্গীকার

অদ্য ২৫/১১/২০১৯ খ্রিঃ বিকাল ১৫.৩০ ঘটিকায় দামপাড়া পুলিশ লাইন্সস্থ সিএমপি’র সম্মেলন কক্ষে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম মহোদয়ের সভাপতিত্বে সড়ক পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দের সহিত সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বন্দর নগরীর সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা বিষয়ক বিস্তারিত আলোচনা করা হয়। নেতৃবৃন্দ চট্টগ্রাম মহানগরীতে ট্রাফিক শৃঙ্খলা বজায় রাখতে নিজস্ব মতামত তুলে ধরেন। সড়ক পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ “সড়ক পরিবহন আইন ২০১৮” যথাযথ বাস্তবায়নে লাইসেন্স, রেজিস্ট্রেশন ও ফিটনেস ছাড়া গাড়ী চালাবেন না বলে অঙ্গীকারবদ্ধ হন।

সভাপতির বক্তব্যে পুলিশ কমিশনার মহোদয় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পাশাপাশি সড়ক পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দকে দায়িত্বশীলতার সাথে মহানগরীতে ট্রাফিক শৃঙ্খলা বজায় রাখতে অনুরোধ করেন।

এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব আমেনা বেগম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব এস. এম. মোস্তাক আহমেদ খান বিপিএম, পিপিএম (বার), সড়ক পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ সহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো