English|Bangla আজ ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ৩:০৮
শিরোনাম
সোনাগাজী থানার অফিসার ইনচার্জ ফেনী জেলার শ্রেষ্ঠ পুরস্কারে মনোনিতসাপাহারে মিশ্র বাগান করে কোটিপতি কৃষক সাখাওয়াত হাবীব!নান্দাইলে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশনবান্দরবানে সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন ও নিপিড়ন বন্ধের দাবিতে মানববন্ধনপুলিশ লাইনস্ নরসিংদীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতরাণীনগরে প্রতিবন্ধির জমি লিখে নেয়ার অভিযোগ বোনের বিরুদ্ধেদিনাজপুর পৌরসভা কাউন্সিলর জনকল্যাণ সংস্থা কর্তৃক নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদানদৃষ্টিপ্রতিবন্ধী ঢাবি শিক্ষার্থীকে মার্কেন্টাইল ব্যাংকের শিক্ষাবৃত্তি প্রদানরায়পুরে ঝুকিপূর্ণ কাঠের সাঁকো পারাপারে আহত-২০: ব্যবসায়ী মৃত্যুশয্যায়নরসিংদীতে গণধর্ষণের প্রধান আসামি আরিফ গ্রেফতার।

আঁখি এন্ড অপু ট্রেডার্স ও সিয়াম ট্রেডার্স পঞ্চগড়ের সেরা করদাতা

পঞ্চগড় প্রতিনিধি :

রংপুর বিভাগীয় পর্যায়ে দেশের উত্তরের জেলা পঞ্চগড়ের সর্বোচ্চ করদাতা পুরুস্কারে ভূষিত হয়েছে জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর এলাকার আখি এন্ড অপু ট্রেডার্স ও সিয়াম ট্রেডার্স নামে দুটি আমদানী কারক প্রতিষ্ঠান।

বুধবার(১৩নভেম্বর) রংপুরে প্রতিষ্ঠান দুটিকে পঞ্চগড় জেলা সেরা করদাতার সম্মাননা ক্রেস প্রদান করা হয়।

উক্ত পুরুস্কার বিতরন অনুষ্ঠানে রংপুর অঞ্চলের কর কমিশনার আব্দুল লতিফের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের(রসিক)মেয়র মোস্তাফিজার রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় রাজস্ব বোর্ড ঢাকা( আন্তর্জাতিক কর)সদস্য, মিজু আরিফা সাহানা,রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য (বিপিএম) ও জেলা প্রশাসক আসিব আহসান প্রমুখ।

এসময় আঁখি এন্ড অপু ট্রেডার্স নামে প্রতিষ্ঠানটির পক্ষে প্রতিষ্ঠানটির পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী সাইদুর রহমান ও অন্য আরেকটি প্রতিষ্ঠান সিয়াম ট্রেডার্সের স্বর্তাধিকারী আলহাজ্ব মোফাজ্জল হোসেন সেরা করদাতার সম্মাননা ক্রেস গ্রহণ করেন।

এর পূর্বে ২০১৫-১৭সাল পর্যন্ত টানা তিন বছর জেলার সেরা করদাতা হিসাবে নির্বাচিত হয় প্রতিষ্ঠান দুটি । আঁখি এন্ড অপু ট্রেডার্স ও সিয়াম ট্রেডার্স নামে ওই প্রতিষ্ঠান দুটি জেলার নির্ভরযোগ্য ব্যবসা প্রতিষ্ঠান। সেরা করদাতা হয়ে দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদানের পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডেও রয়েছে প্রতিষ্ঠান দুটির ব্যাপক সুনাম।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো