English|Bangla আজ ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার রাত ২:৪৩
শিরোনাম
কুমিল্লা দেবীদ্বার মুক্ত দিবসে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ও মাস্ক বিতরননাইক্ষ‌্যংছড়ি উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক(১) মনোনিত হয়েছেন শাহনেওয়াজ চৌধুরীযুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির জন্মবার্ষিকীতে আগৈলঝাড়ায় দোয়া ও মোনাজাতগোবিন্দগঞ্জে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধারপলাশবাড়ী প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির দোয়া মাহফিল অনুষ্ঠিতকেশবপুরে শহীদ শেখ ফজলুল হক মনি এর ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিতকেশবপুরে সাবেক মেম্বারের নের্তৃত্বে ভ্যানচালকের বসতবাড়ি ভাঙচুরসহ দখলের অভিযোগরুহিয়ায় এতিমখানায় শীতবস্ত্র বিতরণ করলেন- মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন।নারায়ণগঞ্জ কাঁচপুর হাইওয়ে পুলিশের অভিযানে চুরি হয়ে যাওয়া পিক-আপ উদ্ধার আটক-২তারাকান্দা উপজেলায় মাদকের বিরুদ্ধে সাড়াশি অভিযানে ১৫০ পিস ইয়াবা টেবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

অভয়নগরে ৭০ বছরের বৃদ্ধা ভিক্ষুকের ঘরে আগুন সর্বস্ব হারিয়ে পথে পথে

শেখ আলী আকবার সম্রাটঃ

যশোর অভয়নগর উপজেলার ৪নং পায়রা ইউনিয়নের পূর্ব বারান্দী পাড়ায় ভিটে ছাড়া করতে ৭০ বছরের বৃদ্ধার ঘরে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে।

সরেজমিনে জানা যায়, ১৭ সেপ্টেম্বর দিবাগত গভীর রাতে বারান্দী পূর্বপাড়ার মৃত রাজ্জাক শেখের স্ত্রী, বেবি বেগম (৭০)-র এক ভিক্ষুকের ঘরে আগুন ধরিয়ে দেয়।

এবিষয়ে স্থানীয় কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, বেবি বেগম স্বামীর মৃত্যুর পর থেকে জীবিকার তাগিদে সে মানুষের দ্বারে দ্বারে ভিক্ষা করে বেড়াতেন। তারা জানান, সে যে জায়গাতে বসবাস করতেন জায়গাটি তার নিজের নয়।

এদিকে ভুক্তভোগী বেবি বেগমের ভাই বাবর আলী জানান, তার বোন বেবি বেগম কে, উচ্ছেদের জন্য জমির মালিক-পক্ষ বিভিন্নভাবে অমানবিক নির্যাতন করে আসছিলেন, বেবির ভাই বাবর আলী আরও বলেন, গত কয়েকদিন যাবত আমার বৃদ্ধা ভিক্ষুক বোনকে ওই ভিটে ও ঘর ছাড়া করতে একের পর এক নির্যাতনের মাত্রা বাড়িয়ে দেয়, সেই সাথে ঘরে আগুনে ধরিয়ে দেওয়ার হুমকি প্রদান করে।

এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বাবর আলী বলেন, গতকাল রাতে তারই পরিপেক্ষিতে তার (ভিক্ষুক বেবির) ঘরে আগুন দেওয়ার ঘটনা ঘটে। তিনি আরও জানান, এবিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান বিষ্ণুপদ’র কাছে সঠিক বিচার চাইতে গেলে, বাবর আলী ও তার বোন বেবিকে অভয়নগর থানায় পাঠিয়ে দেন।

পরে হামিদ ময়রার ছেলে, পারভেজ ময়রা। মজিদ বাজের ছেলে, রবি বাজ। আমিন বয়াতির ছেলে, জাকির সহ অজ্ঞাত আরও ৭জনকে আসামি করে অভয়নগর থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

এবিষয়ে থানার (ওসি তদন্ত ) মিলন মণ্ডলের কাছে জানতে চাইলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি, বিষয়টির তদন্তের দায়িত্বে রয়েছেন এস আই জয়নাল, এবিষয়ে এস আই জয়নালের কাছে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো