English|Bangla আজ ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ৩:৩৫
শিরোনাম
পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণসাপাহারে ভুয়া কবিরাজের চিকিৎসায় হাত হারাতে বসেছে সাত বছরের শিশু!পলাশবাড়ীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিতনাগেশ্বরী কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মোহাম্মদ অাব্দুল অাউয়ালকুড়িগ্রামে মোবাইলে অনলাইনে গেম খেলায় ১১ শিক্ষার্থী আটক- মুচলেকায় অভিভাবকের কাছে হস্তান্তরডিসিসিআই’র আয়োজনে ” সাস্টেইনএবল রিভার ড্রেজিং: চ‍্যালেঞ্জেস এন্ড ওয়ে ফরওয়ার্ড ” শীর্ষক অনলাইন আলোচনা সভায় নৌ প্রতিমন্ত্রীখানসামায় লকডাউন বাস্তবায়নে চলছে এসিল্যান্ড এর বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযানচাঁপাইনবাবগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১, শনাক্ত ২৭বান্দরবানে টানা বর্ষণে পানিবন্দী মানুষের মাঝে খাবার পৌঁছে দিল সেনাবাহিনীচট্রগ্রাম নগরীর আগ্রাবাদে নারী ছিনতাইকারী গ্রেফতার

অনলাইনে অপপ্রচারের প্রতিবাদে পঞ্চগড়ে প্রেস ব্রিফিং

পঞ্চগড় প্রতিনিধি

অনলাইন পত্রিকা ও ফেসবুকে বিকৃত নাম দিয়ে অপপ্রচারের প্রতিবাদে প্রেসব্রিফিং করেছেন পঞ্চগড়ের এক ব্যক্তি । অনলাইন সংবাদ ও ফেসবুকে সদর উপজেলার ঝলই শালশিরি এলাকার মাহাবুব আলম নামের ওই ব্যাক্তি এবং তার অনুসারীদেরকে কাঁটা মগড়, শিয়ালু এবং বোয়ালু নামে অভিহিত করা হয়েছে।

আজ রোববার বেলা ১২টার সময় পঞ্চগড় জেলা প্রেসক্লাবে প্রেসব্রিফিংএ মাহবুব আলম লিখিত বক্তব্যে বলেন
কিছুদিন পূর্বে অনলাইন পোর্টাল সারাদেশ ২৪ ডট কম, খবর টবর ডট কম সহ কয়েকটি অনলাইন পত্রিকায় আমাকে সহ আমার পরিবার ও আত্নিয়স্বজনকে সমাজে হেয়প্রতিপন্ন করার জন্য বিভিন্ন ধরণের অশালীন, বানোয়াট, ভুয়া তথ্য সম্বলিত সংবাদ পরিবেশন করছেন।

এবং সারাদেশ রোজ রুপগাওয়াল নামে ফেসবুক আইডির ওয়ালে এ ধরনের আপত্তিজনক পোষ্ট করে আসছেন। এছাড়াও আমার কিছু ছবিও পোষ্ট করা হয়েছে। আমার নামে একটি সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন মিথ্যা অপপ্রচার করার আমার সম্মান হানি হয়েছে। আমরা এখন আতঙ্কিত। আমার পরিবার সহ আমি এর প্রতিবাদ জানাচ্ছি।

এসময় তিনি আরো বলেন, এটি একটি সক্রিয় চক্রের চক্রান্ত। আমাদের মিথ্যা অভিযোগ দিয়ে ফাঁসানো হচ্ছে। আমরা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে এর সুষ্ঠু তদন্ত চাচ্ছি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো