English|Bangla আজ ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার রাত ৮:৪৬
শিরোনাম
সাপাহারে মিশ্র বাগান করে কোটিপতি কৃষক সাখাওয়াত হাবীব!নান্দাইলে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশনবান্দরবানে সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন ও নিপিড়ন বন্ধের দাবিতে মানববন্ধনপুলিশ লাইনস্ নরসিংদীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতরাণীনগরে প্রতিবন্ধির জমি লিখে নেয়ার অভিযোগ বোনের বিরুদ্ধেদিনাজপুর পৌরসভা কাউন্সিলর জনকল্যাণ সংস্থা কর্তৃক নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদানদৃষ্টিপ্রতিবন্ধী ঢাবি শিক্ষার্থীকে মার্কেন্টাইল ব্যাংকের শিক্ষাবৃত্তি প্রদানরায়পুরে ঝুকিপূর্ণ কাঠের সাঁকো পারাপারে আহত-২০: ব্যবসায়ী মৃত্যুশয্যায়নরসিংদীতে গণধর্ষণের প্রধান আসামি আরিফ গ্রেফতার।সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদে দেবীদ্বার সাংবাদ কর্মীদের কর্ম বিরতি

অ’তিরিক্ত দামে লবণ বিক্রি করলে আপনার নিকটস্থ থা’নায় অবহিত করুন

অ’তিরিক্ত দামে লবণ বিক্রি করলে আপনার নিকটস্থ থা’নায় বা উপজে’লা প্রশাসনকে অবহিত করুন। সিলেটের সকল উপজে’লা নির্বাহী কর্মক’র্তা ও থা’না পু’লিশ সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে এ বিষয়ে জনসাধারণকে জানিয়েছেন।

প্রশাসনের পক্ষ থেকে জানানো হয় সকল পণ্যের প্যাকেটর গায়ে মূল্য লেখা আছে। কেউ সেই মূল্যের বেশি দরে বিক্রি করলে দোকানির কাছ থেকে মেমো নিয়ে অ’ভিযোগ করতে বলেন।

উল্লেখ্য, সোমবার রাতে লবনের দর বৃদ্ধির গুজব ছড়িয়ে পড়লে সাধারণ ক্রেতারা ৫-১০ কেজি করে লবন ক্রয় করতে শুরু করে। এতে সিলেটের সব উপজে’লার হাটবাজারের কিছু কিছু ব্যবসায়ী গুজবে সাড়া দিয়ে বেশি দরে লবন বিক্রি করতে শুরু করে। কোথাও কোথাও ১শ টাকার অধিক মূল্যে লবন বিক্রির খবর পাওয়া যায়।

আবার অনেক ব্যবসায়ী বেশি টাকায় বিক্রির আশায় লবন বিক্রি করা বন্ধ করে দেয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো